বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক হওয়ায় দেলোয়ারকে সংবর্ধনা

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০২৩  



বাংলাদেশ ট্রাক কাভার্ডভ্যান মালিক সমিতির শিমরাইল শাখার সভাপতি মো: দেলোয়ার হোসেন কেন্দ্রীয় কমিটির (রেজিঃ নং-বি-১৮৬৭) যুগ্ন-সম্পাদক নির্বাচিত হওয়ায় তাকে সিদ্ধিরগঞ্জে সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

 

শিমরাইল ট্রাক টার্মিনালে সংগঠনের নেতাকর্মীদের উদ্যোগে বুধবার ( ২৫ জানুয়ারি) বিকেলে সংবর্ধনার আয়ােজন করা হয়। পরে দেলোয়ার হোসেনসহ সকল নেতাকর্মী মিছিলসহকারে নাসিক ৪ নং ওয়ার্ড কাউন্সিলর নূর উদ্দিন মিয়াকে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।  

 

 

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ ট্রাক কাভার্ডভ্যান মালিক সমিতির শিমরাইল শাখার কার্যকরী সভাপতি কাজী সাত্তার, সিনিয়র সহ-সভাপতি সেন্টু বেপারী, সহ-সভাপতি মোক্তার হোসেন, সহ-সাধারণ সম্পাদক আফাজ উদ্দিন, যুগ্ন সম্পাদক সালাউদ্দিন, সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল ইসলাম, অর্থ সম্পাদক মিজানুর রহমান। 

 

 

দপ্তর সম্পাদক নাজমুল হক, প্রচার সম্পাদক ফরহাদ শেখ, বাংলাদেশ আন্ত:জেলা ট্রাক চালক ইউনিয়ন শিমরাইল শাখার নেতা রতন মিয়া,ফরহাদ হোসেন ও জসিম উদ্দিনসহ প্রমূখ।  

 

 

অনুষ্ঠানে মো. দেলোয়ার হোসেন কেন্দ্রীয় কমিটির সকল নেতাকর্মীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আমি আমার দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারি সেজন্য সবার দোয়া ও সহযোগীতা প্রয়োজন।

 

 

দেশের বৃহত্তম এই সংগঠনের যুগ্ন সম্পাদক হতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সংগঠনের সুনাম ও নেতাকর্মীদের আস্থা অর্জন করাই হবে; আমার দায়িত্ব পালনের প্রধান লক্ষ্য। এন.এইচ/জেসি

এই বিভাগের আরো খবর