বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

কোন প্রকার অপরাধ দেখলে অবশ্যই থানায় অভিযোগ করবেন : নাজমুল হাসান

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২৩ মে ২০২২  

সিদ্ধিরগঞ্জে পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। রোববার (২২ মে) বিকেলে সিদ্ধিরগঞ্জ থানা চত্বরে এ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অপারেশন) মোঃ আমীর খসরু। সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমানের সভাপতিত্বে ও উপ পরিদর্শক (এসআই) সৈয়দ আজিজুল হকের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন

 

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ("ক" সার্কেল) মোহাম্মদ নাজমুল হাসান। বিশেষ অতিথির বক্তব্যে মোহাম্মদ নাজমুল হাসান বলেন, কম বয়সী বা প্রাপ্ত বয়স্ক, অপরাধ যেই করুক সে অপরাধী তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করতে হবে। যারা কিশোরগ্যাংয়ের সাথে জড়িত হয়ে অপরাধ করছে আমরা তাদের চিহ্নিত করে গ্রেফতার করেছি।

 

বিভিন্ন মামলায় তারা এখন জেল হাজতে আছে। আমরা চাইনা এভাবে কিশোররা অপরাধে জড়িয়ে পড়ুক এবং তাদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ গ্রহন করি। আমি মনে করি এটা সঠিক ব্যবস্থা কিন্তু এটা আমাদের মনে কোনো আনন্দ দেয় না কারন একটা সন্তান পথভ্রষ্ট একটা তরুন নষ্ট হয়ে যাচ্ছে যারা আগামী দিনের নেতৃত্ব দেওয়ার জন্য তৈরি হচ্ছিল তাদের আজকে এই ভূল পথে চলে যাওয়া এ দায় দায়িত্ব আপনি আমি সহ সমাজের সকলকে দিতে হবে।

 

তিনি আরো বলেন, আপনারা যারা এখানে উপস্থিত রয়েছেন তারা কোন প্রকার অপরাধ দেখলে অবশ্যই থানায় অভিযোগ করবেন। তারপরে যদি কোনো ব্যবস্থা গ্রহণ না করে তাহলে আমাকে জানাবেন আমিও যদি কোন ব্যবস্থা গ্রহণ না করি তাহলে আমার ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানাবেন। আপনারা মনে করবেন না আমরা আপনাদের অভিযোগের ভিত্তিতে যে কাজ করি তা করুনা করে করি এটা আমাদের দায়িত্ব আমরা সরকার থেকে বেতন পাই আপনাদের সেবা করে।

এই বিভাগের আরো খবর