বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

ক্রীড়াবিদদের অনুদান দিলো বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন 

স্টাফ রিপোর্টার 

প্রকাশিত: ৩০ জুলাই ২০২০  

নারায়ণগঞ্জ জেলার ক্রীড়াবিদদের মাঝে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়াধীন বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনের মাসিক ও এককালীন আর্থিক অনুদানের চেক হস্তান্তর করা হয়েছে।

বৃহস্পতিবার নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সভাকক্ষে আনুষ্ঠানিক ভাবে এই চেক হস্তান্তর করা হয়।  এসময় জেলার ১৩ জন ক্রীড়াবিদকে ২৪ হাজার টাকার চেক তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক ও ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ জসিম উদ্দিন। অতিরিক্ত আরো ৩জন ক্রীড়াবিদকে আর্থিক সহায়তার চেক প্রদান করেন তিনি। 


অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও ক্রীড়া সংস্থার সহ সভাপতি শামীম বেপারীর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির, সদস্য মাহবুব হোসেন বিজন এবং প্রশাসনের কর্মকর্তাগণ। 


অনুদান প্রাপ্ত ক্রীড়াবিদরা হলেন- সিরাজ উদ্দিন আহমেদ, আছিয়া খাতুন বিথী, আরশেদা আক্তার, আরিফা বেগম, কানিজ ফাতেমা বিথী, রেহানা জামান, সাদিয়া আক্তার, আমেনা খাতুন সাথি, সুরভী আক্তার ইতি, ঝুমুর আক্তার, রুপা আক্তার, সাথী আক্তার শ্রাবন্তী, সুরমী আক্তার। আর অতিরিক্ত ৩ জন ক্রীড়াবিদ হলেন- প্রয়াত প্রশিক্ষক দুলু আফেন্দীর পত্নী, আলমগীর কবির হিরু ও ফিরোজ আলম।
 

এই বিভাগের আরো খবর