শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

খালেদা জিয়াকে ফেলে দেয়ার কথা বলে ফৌজদারী অপরাধ করেছেন: সাখাওয়াত

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ২৭ মে ২০২২  

মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, সরকারের মাঝে একটি অস্থিরতা সৃষ্টি হয়েছে। সে অস্থিরতা হচ্ছে ক্ষমতা হারানোর অস্থিরতা। আওয়ামীলীগকে অবশ্যই ক্ষমতা হারাতে হবে এবং সে পরিস্থিতি সৃষ্টি হয়ে গেছে। আওয়ামীলীগের এমপি মন্ত্রীরা দেশ ছেড়ে পালানোর জন্যে পাসপোর্ট ভিসা রেডি করছে।

 

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বলতে চাই আপনিও আপনার ভিসা তৈরী রাখেন। এদেশের মানুষ আপনাকেও এদেশ থেকে বিতারিত করবে। বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে বর্তমান সরকারের প্রধান কটুক্তি করায় ও ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের নেতাকর্মীদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

 

বৃহস্পতিবার ( (২৬ মে) দেশব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে বিকেল তিনটায় শহরের চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে এ প্রতিবাদ কর্মসূচি পালিত হয়। জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি'র সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- কেন্দ্রীয় বিএনপি'র ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান।

 

এড. সাখাওয়াত বলেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে পদ্মা নদীতে ফেলে দেয়ার যে বক্তব্য দিয়েছেন তা একটা ফৌজদারী অপরাধ। বিএনপির কেউ যদি শেখ হাসিনাকে নিয়ে এ ধরনের বক্তব্য দিতো তাহলে এই ফৌজদারী অপরাধে দেশের বিভিন্ন স্থানে অসংখ্য মামলা হতো। কিন্তু আজ সরকারের রক্তচক্ষুর কারনে শেখ হাসিনার বিরুদ্ধে কোনো মামলা হচ্ছে না।

 

তিনি আরো বলেন, বর্তমান অবৈধ সরকারের বিরুদ্ধে সারাদেশের মানুষ ঐক্যবদ্ধ হয়েছে। এই ঐক্যবদ্ধ জনতাকে সাথে নিয়ে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে এই স্বৈরাচারী সরকারকে ক্ষমতা থেকে উৎখাত করবো আর সেইদিন বেশী দুরে নেই।
 

এই বিভাগের আরো খবর