শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

গণসংহতি আন্দোলনের দুইদিনব্যাপী সম্মেলন শুরু আজ

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২ জুন ২০২৩  


আজ ২ ও ৩ জুন গণসংহতি আন্দোলন নাঃগঞ্জ জেলার দ্বিতীয় সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আগামীকাল ২ জুন, শুক্রবার, বিকেল ৩টায় জেলা কেন্দ্রীয় শহীদ মিনারে উদ্বোধনের মধ্য দিয়ে দুইদিনব্যাপী সম্মেলনের কাজ শুরু হতে যাচ্ছে। উদ্বোধনী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলের প্রধান সমন্বয়কারী জননেতা জোনায়েদ সাকি।

 

 

সম্মেলন উদ্বোধন করবেন বাংলাদেশ কৃষক-মজুর সংহতির কেন্দ্রীয় সভাপতি প্রবীণ কৃষকনেতা দেওয়ান আব্দুর রশিদ নিলু। এছাড়া আরও বক্তব্য রাখবেন দলের কেন্দ্রীয় রাজনৈতিক পরিষদের সদস্য তাসলিমা আখতার লিমা, গণসংহতি আন্দোলন নাঃগঞ্জ মহানগরের সমন্বয়ক নিয়ামুর রশীদ বিপ্লব, নির্বাহী সমন্বয়ক পপি রাণী সরকার। 

 

 

ফতুল্লা থানার আহ্বায়ক জাহিদ সুজন, সহ সম্পাদক শুভ দেব, বাংলাদেশ গার্মেন্ট শ্রমিক সংহতি জেলা আহ্বায়ক কাউসার হামিদ, সম্পাদক মামুন হোসেন, নারী সংহতি জেলার আহ্বায়ক নাজমা বেগম, প্রতিবেশ আন্দোলন জেলার আহ্বায়ক এস এম রাব্বি, বাংলাদেশ ছাত্র ফেডারেশনের জেলার সভাপতি ফারহানা মুনা, বাংলাদেশ বহুমুখী শ্রমজীবী ও হর্কার্স সমিতির জেলার আহ্বায়ক শাহ আলম। 

 

 

গণসংহতি আন্দোলন সিদ্ধিরগঞ্জ থানার যুগ্ম আহ্বায়ক জিয়াউর রহমান, সম্পাদক রেদওয়ান সজীব, বন্দর থানার সংগঠক ইমদাদ হোসেন, সোনারগাঁও উপজেলার সংগঠক ইব্রাহীম খলিল সহ প্রমুখ নেতৃবৃন্দ। ভোটাধিকার ও কার্যকর গণতন্ত্র প্রতিষ্ঠায় জনগণকে ঐক্যবদ্ধ হবার ডাক নিয়ে এই সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সম্মেলনের উদ্বোধন পরবর্তীতে র‌্যালী অনুষ্ঠিত হবে।

 

 

যা শহরের গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হবে। এবং ৩ জুন সকাল থেকে বিভিন্ন থানা/উপজেলা/অঞ্চলের নির্ধারিত ডেলিকেটদের উপস্থিতিতে গণতান্ত্রিক ও গঠনতান্ত্রিক পদ্ধতিতে নেতৃত্ব নির্বাচন প্রক্রিয়া শুরু হবে।

 

 

উদ্বোধনী সমাবেশে ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সকল সন্মানিত সাংবাদিকবৃন্দ সহ সর্বোপরি নারায়ণগঞ্জবাসীকে উপস্থিত হবার জন্য আহ্বান জানিয়েছেন দলের বর্তমান জেলা সমন্বয়ক তরিকুল সুজন ও নির্বাহী সমন্বয়ক অঞ্জন দাস। মানুষের জান ও জবানের নিরাপত্তা প্রতিষ্ঠা এবং সমুন্নত নারায়ণগঞ্জ গড়ে তোলার লক্ষ্যে এই সম্মেলনে সকলকে যোগ দেবার উদাত্ত আহ্বান জানান তারা।  এন. হুসেইন রনী  /জেসি

এই বিভাগের আরো খবর