বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

গোগনগর ইউনিয়ন পরিষদের পাঁচ কোটি টাকার বাজেট ঘোষণা

মেহেদী হাসান

প্রকাশিত: ২৯ মে ২০২৩  



নারায়ণগঞ্জ সদর উপজেলা গোগনগর ইউনিয়ন পরিষদের চলতি ২০২৩-২০২৪ সালের অর্থ বছরের ৫ কোটি টাকা বাজেট ঘোষণা করা হয়েছে। গতকাল রবিবার (২৮ মে) দুপুর সাড়ে ১২ টায় গোগনগর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ২০২৩-২০২৪ অর্থ বছরের ৫০,৫৩৬,৬১৪  (পাঁচ কোটি পাঁচ লক্ষ ছত্রিশ হাজার ছয়শত চৌদ্দ) টাকার উন্মক্ত বাজেট ঘোষণা করেন গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো.ফজর আলী।

 

 

এ সময় গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজর আলী বলেন, ডিজিটাল বাংলাদেশের রূপকার মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ গড়তে দেশব্যাপী ব্যাপক উন্নয়ন করে যাচ্ছে। পদ্মা সেতু, মেট্রোরেল, পায়রা বন্দর সহ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার  সারা দেশের নানা উন্নয়ণ মূলক কাজগুলো এখন সারা বিশ্বের মধ্যে প্রশংসনিত হয়েছে।

 

 

এরই ধারাবাহিকতায় গোগনগর ইউনিয়ন পরিষদকে স্মাট ইউনিয়ন পরিষদ করার লক্ষে নারায়ণগঞ্জ-৫ আসনের দানবীর সাংসদ আলহাজ¦ এ,কে,এ, সেলিম ওসমানের নির্দেশনায় গোগনগর ইউনিয়নে এবারই সব চেয়ে বড় অংকের বাজেট ঘোষণা করা হলো। এছাড়াও বিগত সময় সংসদ সেলিম ওসমানের নিজস্থ অর্থায়নে এই ইউনিয়নে ব্যাপক উন্নয়ন করা হয়েছে।

 

 

আগামীতেও আরও হবে, আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন, সংসদ সদস্য সেলিম ওসমান ও শামীম ওসমানের জন্য দোয়া করবেন ও আমার জন্য দোয়া করবেন যেনো আগামী দিনগুলোতে আপনাদের পাশে থেকে আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত  রাখতে পারি।

 

 

বাজেট ঘোষণাকালে এ সময় উপস্থিত ছিলেন, ইউপি সচিব মহিউদ্দিন দেওয়ান, সংরক্ষিত ১,২ ও ৩নং ওয়ার্ডের মহিলা মেম্বার মোসা: লিপি আক্তার, সংরক্ষিত ৪,৫ ও ৬নং ওয়ার্ডের মহিলা মেম্বার নাজমা বেগম, সংরক্ষিত ৭,৮ ও ৯নং ওয়ার্ডের মহিলা মেম্বার নিলুফা বেগম, ১নং ওয়ার্ডের মেম্বার ইকবাল  প্রধান বাপ্পি, ২নং ওয়ার্ডের মেম্বার মো.আলী হোসেন।

 

 

 ৩নং ওয়ার্ডের মেম্বার মো.তোফাজ্জল হোসেন (কাবিল), ৫নং ওয়ার্ডের মেম্বার রফিকুল ইসলাম, ৬নং ওয়ার্ডের মেম্বার মো.বিপ্লব হোসেন,  ৭নং ওয়ার্ডের মেম্বার মো.জাহাঙ্গীর আলম, সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য  ও নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নাজির হোসেন ফকির, বীর মুক্তিযোদ্ধা মোখলেছ উদ্দিন  সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।এন.হুসেইন রনী /জেসি

এই বিভাগের আরো খবর