শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

গোগনগর ইউনিয়নে আলোচনা ও দোয়া

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ৯ মার্চ ২০২১  

ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে  গোগনগর ইউনিয়ন পরিষদের সকল মেম্বারবৃন্দের আয়োজনে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

 

মঙ্গলবার (৯ মার্চ) বিকেলে সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের বঙ্গবন্ধু অডিটোরিয়ামে  ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে এ আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী জসিম উদ্দিন আহম্মেদ। 

 

তিনি বলেন, আমিতো মানুষ ভুল আমার হতেই পারে, আল্লাহরস্তে সবাই আমাকে ক্ষমা করে দিবেন। আপনারা আপনাদের বাড়ি বাড়ি পৌঁছে দিবেন যে আমি আপনাদের কাছে ক্ষমা চেয়েছি ভুলতো মানুষই করে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ যারা এই দেশকে স্বাধীন করার জন্য শহীদ হয়েছেন তাদের প্রতি আমার রইলো বিনম্র শ্রদ্ধা।

 

জসিম উদ্দিন আরো বলেন, আমি আমার নেতা শামীম ওসমান ও সেলিম ওসমানের জন্য দোয়া চাই। আমার এমপি যাদেরকে নিয়ে কাজ করতে চায় সেই মেম্বারদেরকে নিয়ে যেনো আমি আগামীদিনে এগিয়ে যেতে পারি সেজন্য আমি আপনাদের কাছে দোয়া চাই। চেয়ারম্যানিটা বড় কথা নয়, সেবা করাটা বড় কথা। আমি আপনাদের সেবক হয়ে থাকতে চাই, আমি আপনাদের খেদমত করতে চাই। এই শেষ বয়সে আমার ঠিকানা কিন্তু কবরস্থান, আমার চাওয়া পাওয়ার কিছুই নাই আমি শুধু চাই আপনাদের ভালোবাসা। অন্তত আমার মৃত্যুর পর যেনো আপনারা বলতে পারেন যে লোকটা ভালো ছিলো। আমি আমার বাবার মত সাধারণ মানুষকে ভালোবাসতে চাই, আমি শান্তি প্রিয় মানুষ আমি অশান্তি চাইনা।

 

গোগনগর ইউনিয়ন পরিষদের মেম্বার হাজী মোঃ মুক্তার হোসেনের সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন, গোগনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ ভি এম আজহারুল ইসলাম, গোগনগর ইউনিয়ন পরিষদের জাতীয় পার্টির সহ-সভাপতি কামাল হোসেন, গোগনগর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন, গোগনগর ইউনিয়ন ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইসমাইল মুন্সি, গোগনগর ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার মোঃ সুরুজ, বীর মুক্তিযোদ্ধা সেকান্দার আলী, গোগনগর ইউনিয়ন পরিষদ ৪নং ওয়ার্ডের মেম্বার শওকত হোসেন, মেম্বার মোঃ তোফাজ্জল হোসেন কাদির ও মেম্বার দেলোয়ার হোসেনসহ প্রমুখ। 

এই বিভাগের আরো খবর