বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

গোগনগর ইউনিয়নে ভরে গেছে নির্বাচনী ব্যানার ফেস্টুন

মেহেদী হাসান

প্রকাশিত: ৩০ মে ২০২১  

ইউনিয়ন পরিষদগুলোর  মেয়াদ প্রায় শেষ। করোনা মহামারির কারনে নির্বাচনের তফসিল ঘোষণা না হলেও ইউপি নির্বাচনের তফসিল ঘোষণা হতে পারে যে কোন মুহুর্ত্বে। করোর চোখ রাঙানির পরও ইউনিয়ন পরিষদগুলো মেয়াদ শেষ হবার কারণেই ইউনিয়নগুলোতে বইছে নির্বাচনী হাওয়া। সম্ভাব্য প্রার্থীদের শুভেচ্ছা ব্যানার ও ফেস্টুনে ভরে  গেছে বিভিন্ন ইউনিয়নের অলি গলি রাস্তায়। চায়ের দোকানেও  সম্ভাব্য প্রার্থীদের নিয়ে চলছে নানা আলোচনা-সমলোচলার ঝড়।

 

আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচন সামনে রেখে তারই মাঝে নারায়ণগঞ্জ সদর উপজেলা গোগনগর ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান ও  মেম্বার পদপ্রার্থীদের মাঝে প্রচার প্রচারণায় ব্যস্ততা শুরু হয়ে গেছে। রাস্তা- ঘাট, হাট-বাজার, বড় বড় ভবনে লাগানো হয়ে শুভেচ্ছার ব্যানার, ফেস্টুন ও পোস্টার। গোগনগর ইউনিয়নের সম্ভাব্য প্রার্থীদের তৎপরতা দেখে মনে হয় আর কয়েকদিন পরই যেন ভোট। তফসিল ঘোষণার সম্ভাব্য তারিখ অনিশ্চিত হলেও দলীয় সমর্থন পেতে তৎপর ওই ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা।

 

জানা  গেছে, গোগনগর ইউনিয়নে এবার নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী  হিসেবে লড়বেন চার জন্য ও  মেম্বার পদে নয়টি ইউনিয়নে লড়বেন  প্রায় ৪০ জনের মত। সরজমিনে কিছু প্রার্থীদের সাথে কথা বলে জানা যায় আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে তারা প্রার্থী হিসেবে দাঁড়াবেন। তাই তাদের সমর্থকরা দোয়া ও সালাম জানিয়ে এসব ব্যানার ফেস্টুন লাগিয়েছেন।

এই বিভাগের আরো খবর