বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

গোগনগর ইউনিয়নের ২০২১-২০২২ এর বাজেট ঘোষণা 

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ৩০ মে ২০২১  

রাস্তা ও যোগাযোগ এবং স্বান্থ্য ও স্যানিটেশনকে প্রাধান্য দিয়ে নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগর ইউনিয়ন পরিষদের দেড় কোটি টাকার ২০২১-২২ অর্থ বছরের বাজেট ঘোষনা করা হয়েছে। রবিবার ( ৩০ মে ) সকাল ১১টায় ইউনিয়ন মিলনায়তনে এ বাজেট ঘোষনা করা হয়।

 

প্যানেল চেয়ারম্যান মো.সৈকত হোসেন বেপারীর সঞ্চালনায় ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো.নূও হোসেন সওদাগরের সভাপতিত্বে বাজেট ঘোষনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,ইউপি সদস্য মো.রফিকুল ইসলাম রফিক,তোফাজ্জল হোসেন কাবিল,মো,তোফাজ্জল হোসেন,মো.মোতালিব,মো.জুলহাস, মোক্তার হোসেন সুকুম,মো,দেলোয়ার হোসেন,মহিলা মেম্বার নাজমা আক্তার খোদেজা,বেবী আক্তার,তাহমিনা আক্তার,ইউপি সচিব মো.মাহবুবুর রহমান ভুইয়াসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

 

বাজেট ঘোষনার প্রাক্কালে গোগনগর ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো.নূর হোসেন সওদাগর বলেন, বিগত ১০ বছর আমাদের প্রয়াত চেয়ারম্যান অত্র ইউপির বাজেট ঘোষনা করেছেন। আজ তিনি নেই  আমরা উনার রুহের মাগফেরাত কামনা করছি। তিনি বলেন,আজ অত্র ইউপির আগামী অর্থবছরের জন্য ১ কোটি ৫০ লক্ষ ৩৯ হাজার ১৯৯ টাকার বাজেট ঘোষনা করছি। এখানে আমরা স্বাস্থ্য এবং রাস্তার উন্নয়নকে বেশী প্রাধান্য দিয়েছি। এছাড়াও পয়ঃ নিস্কাসন,বর্জব্যব্স্থাপনা,ভৌত অবকাঠামোসহ বিভিন্ন বিষয়ে উন্নয়নের জন্যও আমরা বাজেটে অর্ন্তভুক্ত করেছি।

 

তিনি আরও বলেন,আমাদের ইউনিয়নে তেমন কোন শিল্প কারখানা নেই যে সেখান থেকে রাজস্ব আদায় হবে। আমরা শুধুমাত্র ইউনিয়নের ট্যাক্সের উপর নির্ভরশীল থাকতে হয়। তাই আমি ইউপি বাসীকে অনুরোধ করবো আপনারা সময়মত আপনাদের করটুকু আমাদের নিকট পৌছে দিবেন যেন তা দিয়েই আপনাদের উন্নয়নের জন্য আমরা চেয়ারম্যান-মেম্বারগন আপনাদের পাশে থাকতে পারি।

এই বিভাগের আরো খবর