বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

গোদনাইল স্পোর্টস একাডেমীর টুর্নামেন্টে ঢাকা জুনিয়র চ্যাম্পিয়ন

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০২০  

গোদনাইল স্পোর্টস একাডেমীর হেমন্তকালীন টুর্নামেন্টের ফাইনাল খেলায় ঢাকা জুনিয়র টিম বরিশাল জুনিয়র টিমকে ট্রাইব্রেকারে ৩-২ গোলে হাড়িয়ে চ্যাম্পিয়ন হয়েছে।

 

শনিবার বিকেলে দুই নং ঢাকেশ্বরী খেলার মাঠে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করেন নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের নারায়ণগঞ্জ জেলা শাখার আহ্বায়ক শরীফ উদ্দিন সবুজ। 


পুরস্কার বিতরনী অনুষ্ঠানে শরীফ উদ্দিন সবুজ বলেন, একসময় জাতীয় ফুটবল দলে নারায়ণগঞ্জের খেলোয়ারদের আধিক্য থাকতো। কিন্তু এখন আর সেটি নেই। কারন আমাদের মাঠ নেই।

 

আমরা বিল্ডিংয়ের পর বিল্ডিং তৈরী করছি শিশুদের খেলার জায়গা না রেখেই। এটির সুদুর প্রসারী মন্দ প্রভাব রয়েছে। আমাদের জীবনটা বিল্ডিংয়ে বিল্ডিংয়ে আটকে গেছে।

 

আমাদের জন্ম ক্লিনিকে বা হাসপাতালে সেটি একটি বিল্ডিং অনেক ক্লিনিকেই এখন কোনো খোলা জায়গা নেই, স্কুল বিশ্ববিদ্যালয় সেটি-ও বিল্ডিং অনেক স্কুল এমনকি বিশ্ববিদ্যালয়েও এখন খোলা জায়গা নেই, অফিস সেটা বদ্ধ একটা বিল্ডিং।

 

আমরা এমন বিল্ডিং তৈরী করি মৃত্যুর পর এমন অবস্থা হয় যে আমাদের লাশ রাখারও জায়গা থাকেনা। লাশ রাখতে হয় রাস্তায় নয়তো আরেক জনের জায়গায়। 


সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সংগঠনের সাধারন সম্পাদক, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সহ-সভাপতি সাব্বির আহমেদ রিংকু, মাহবুব হোসেন সেলিম, সাইদুর রহমান শোয়েব, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সদস্য মিজানুর রহমান মহসিন, শহীদ শহীদুল্লাহ সাউদ স্মৃতি সংসদের সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম সেলিম।#
 

এই বিভাগের আরো খবর