শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

চক্রান্তকারীদের রুখে দেয়া হোক দুর্গা পূজার শিক্ষা : রফিকুল ইসলাম

রূপগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৫ অক্টোবর ২০২১  

রূপগঞ্জে রংধনু গ্রুপ ও কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. রফিকুল ইসলাম বলেছেন, সাম্প্রদায়িক সম্প্রীতির বাংলাদেশে উন্নয়নের ধারা বিনষ্ট করার জন্য একটি সাম্প্রদায়িক গোষ্ঠী বিশৃঙ্খলা তৈরী করে রাজনৈতিক অরাজকতার সৃষ্টি করে দেশের বিভিন্ন এলাকায় সরকারের বদনাম বাড়ানোর চক্রান্তে লিপ্ত। যারা আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট আদায়ের জন্য মানুষকে হুমকি ধামকি দিচ্ছেন তাদের রুখে দেয়া হোক দুর্গা পূজার আদর্শ শিক্ষা।

 

শুক্রবার সন্ধ্যায় রূপগঞ্জের কায়েতপাড়া ইউনিয়নের নাওড়া ছয়দোনাপাড়ার দুর্গা পূজার মন্ডপে বিজয়া দশমীতে প্রতিমা বিসর্জন দেয়ার আগে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

পুজা উদযাপন পরিষদের সভাপতি বাবু সুধীর চন্দ্র সরকারের সভাপতিত্ব অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, কায়েতপাড়া ইউপি’র চেয়ারম্যান পদ প্রার্থী  মো. মিজানুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা সামসুল আলম, সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল আউয়াল, কায়েতপাড়া ইউপি’র প্যানেল চেয়ারম্যান মোশারফ হোসেন ভূইয়া, 

 

সহসভাপতি আলাউদ্দিন মিয়া, যুগ্ম সম্পাদক তারিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আলতাফ হোসেন, আলী আজগর, যুবলীগ নেতা হাজী সফিকুল ইসলাম, ছাত্রলীগ নেতা লুৎফর রহমান মুন্না, আশফাকুল ইসলাম তুষার, আশরাফুল হক ভুইয়া জেমিন, মহিলালীগ নেত্রী স্বপ্না আক্তার, ইয়াছমীন আক্তার প্রমুখ।
 

এই বিভাগের আরো খবর