শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

চারমাসের মধ্যেই কদমরসুল সেতুর কাজ উদ্বোধন

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০২২  

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের নব-নির্বাচিত মেয়র ডা.সেলিনা হায়াৎ আইভী’কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান নারায়ণগঞ্জ-১ আসনের সাংসদ ও বস্ত্র-পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের নব-নির্বাচিত মেয়র ডা.সেলিনা হায়াৎ আইভী’কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান নারায়ণগঞ্জ-১ আসনের সাংসদ ও বস্ত্র-পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী

 

 

# নৌকার পক্ষে যারা কাজ করেনি তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিবে কেন্দ্র : মন্ত্রী গোলাম দস্তগীর গাজী

 

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের  নব-নির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, নগরীর কিছু উন্নয়ন প্রকল্প চলমান আছে। আমি এই নির্বাচনকে কেন্দ্র করে ২৭ টি ওয়ার্ডে গিয়ে জানতে পারছি মানুষের নতুন কিছু চাহিদা আছে। আমাদের নাসিকের যা পরিকল্পনা ছিল তার সাথে নতুন চাওয়াগুলো যুক্ত কলে স্থানীয় মন্ত্রণালয়ে জমা দিবো। আমরা সরকারে কাছে যা চাইবো আশা করি প্রধানমন্ত্রী তা পুরণ করবে। সবার আগে আমরা কদম রসূল ব্রীজের কাজ ভিত্তি স্থাপন করবো। তিন থেকে চার মাসের মধ্যে এই ব্রীজের কাজ উদ্বোধন হবে।

 


গতকাল বিকেলে দেওভোগে মেয়রের নিজ বাড়িতে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বিজয়ের শুভেচ্ছা জানাতে গেলে তিনি সকলের উদ্দেশ্যে আইভী এসব কথা বলেন।


এসয় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেন, জনগণ নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী মনোনীত প্রার্থী আইভীকে জয়ী করেছে। তাই আমরা আইভীর মাধ্যমে জনগলে যতধরনের চাহিদা আছে তা পুরণ করার চেষ্টা করবো। আর নৌকা হচ্ছে স্বাধীনতার প্রতীক। আমরা যুদ্ধ করে এদেশকে স্বাধীন করেছি। আমার সাথে প্রধানমন্ত্রীর দেখা হলে তাকে আমি বলি আইভীর বিরুদ্ধে কোন ধরণের দুর্নীতির অভিযোগ নেই। আপনি তাকে যা দিবেন তিনি তা মানুষের এবং রাস্তা-ঘাটের উন্নয়নের জন্য কাজে লাগান। যারা নৌকার পক্ষে কাজ করে নাই তাদের বিষয়ে কেন্দ্রীয় আওয়ামীলীগ সিদ্ধান্ত নিবেন।

 


মেয়রের সাথে মন্ত্রীর সৌজন্য সাক্ষাতের সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য এড. আনিসুর রহমান দিপু, জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই, সহভাপতি এড. আসাদুজ্জামান আসাদ, বীর মুক্তিযোদ্ধা আবদুল কাদির, আদিনাথ বসু, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক একেএম আবু সুফিয়ান প্রমুখ।

এই বিভাগের আরো খবর