বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

চিটাগাংরোড রেন্ট-এ কারের নতুন কমিটির অনুমোদন

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ১ জুন ২০২৩  


সিদ্ধিরগঞ্জের শিমরাইলস্থ চিটাগাংরোড রেন্ট-এ কার মালিক সমিতির পূর্বের সকল কমিটির বিলুপ্ত ঘোষণা করে সকল কার্যক্রমে নিষেধাজ্ঞা প্রদান করা হয়েছে। পূর্বের দুটি কমিরি বিলুপ্ত করে একুশ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

 

 

গত এপ্রিলে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে পূর্বের দুটি কমিটির সকল কার্যক্রমে বাতিল ঘোষণা করে নতুন কমিটিকে কার্যক্রম পরিচালনার জন্য নির্দেশনা প্রদান করা হয়। চিটাগাংরোড রেন্ট-এ কার মালিক সমিতির নতুন কমিটিতে থানা আওয়ামী লীগের সভাপতি মো. মজিবুর রহমানকে প্রধান উপদেষ্টা করে মো. সালাউদ্দিনকে সভাপতি। 

 

 

মো. জসীম উদ্দিনকে সাধারণ সম্পাদক এবং শফি উদ্দিন মোল্লাকে সাংগঠনিক সম্পাদক করা হয়।  উক্ত কমিটির অন্যান্য উপদেষ্টা মন্ডলীর সদস্যরা হলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মো. ইয়াছিন মিয়া, নাসিক কাউন্সিলর নূর উদ্দিন মিয়া, শাহজালাল বাদল, আনোয়ার ইসলাম ও নারায়ণগঞ্জ জেলা মটর চালক লীগের সভাপতি নুরুুজ্জামান জজ মিয়া।  

 

 

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মো. রেজাউল করিম, মো. আব্দুল কাইয়ুম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাওন, সহ-সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম, অর্থ সম্পাদক মো. লিটন, ক্রিড়া সম্পাদক মো. ওসমান মিয়া, প্রচার সম্পাদক মো. মিনাল শেখ, দপ্তর সম্পাদক মো. মিজানুর রহমান, কার্যকরী সদস্য মো. রিপন, মো. অহিদ মিয়া, মো. সালামত উল্লাহ, আমির হোসেন, মো. খোরশেদ, মো. শফিউল্লাহ, মো. রুহুল আমিন, রিপন এবং তুষার।

 

 

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মো. মজিবুর রহমান বলেন, গত এপ্রিলে মাসে চিটাগাংরোড রেন্ট-এ কার মালিক সমিতির নতুন কমিটি দেওয়া হয়েছে। পূর্বের সকল কমিটির কার্যক্রম বাতিল করে নতুন কমিটিকে যথাযথভাবে কার্যক্রম পরিচালনার নির্দেশনা দেওয়া হয়েছে।

 

 

এর আগে ২০২২ সালের ২ মে চিটাগাংরোড রেন্ট-এ কারে শান্তি-শৃঙ্খলা ও উন্নয়ণের স্বার্থে পনের সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছিল। একই বছরের ২২ ডিসেম্বর উক্ত কমিটি বিলুপ্ত করা হয় এবং নতুন করে উনিশ সদস্যের কমিটি গঠন করা হয়।    এন. হুসেইন রনী/ জেসি
 

এই বিভাগের আরো খবর