বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪   বৈশাখ ৫ ১৪৩১

জামপুরে জাপা’র চেয়ারম্যান প্রার্থী আশরাফুল : এমপি খোকা

সোনারগাঁ প্রতিনিধি

প্রকাশিত: ২ মার্চ ২০২১  

সোনারগাঁয়ে আসন্ন জামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউনিয়ন জাতীয় পার্টির আহ্বায়ক হাজী মো. আশরাফুল ভূঁইয়া মাকসুদকে জাতীয় পার্টির চেয়ারম্যান প্রার্থী হিসেবে ঘোষণা করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপি। 

 

মঙ্গলবার বিকালে সোনারগাঁ রয়েল রিসোর্টে আয়োজিত এক কর্মী সভায় তিনি এ ঘোষণা দেন।

 

কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি লিয়াকত হোসেন খোকা বলেন, জামপুর ইউনিয়ন পরিষদকে একটি ডিজিটাল ও মডেল ইউনিয়ন পরিষদ রূপে গড়ে তোলার লক্ষ্যে আমরা জাতীয় পার্টির পক্ষ থেকে হাজী মো. আশরাফুল ভূঁইয়া মাকসুদকে একজন যোগ্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে সমর্থন করি। সে আমার উন্নয়নকাজে সহযোগি হবে এবং ভূমিদস্যু, মাটিদস্যু, মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী ও চাঁদাবাজদের প্রতিরোধ করে ইউনিয়নবাসীকে শান্তিতে রাখবে। 

 

বিগত ইউপি নির্বাচনে জাতীয় পার্টির চেয়ারম্যান প্রার্থী শাহ মোহাম্মদ হানিফের কথা উল্লেখ করে এমপি খোকা বলেন, গত নির্বাচনে তাকে নির্বাচিত করতে আমি আমার সামর্থ্য অনুযায়ী চেষ্টা করেছি। জামপুরের ভোটার পর্যন্ত হয়েছি। কিন্তু সে নির্বাচনে আমি ওখানকার সন্ত্রাসীদের চিনতে পারিনি। তাই তারা জোড় করে হানিফ ভাইকে পরাজিত করেছে। কিন্তু এবার পরিস্থিতি ভিন্ন। আমরা এবার সতর্ক আছি এবং যোগ্য প্রার্থীর পক্ষে সবাই আমরা ঐক্যবদ্ধ।  

 

কর্মী সভায় জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির আহ্বায়ক ও চেয়ারম্যান প্রার্থী হাজী মো. আশরাফুল ভূঁইয়া মাকসুদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুর রউফ চেয়ারম্যান, সাধারণ সম্পাদক আবু নাইম ইকবাল, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি হাজী শ্যামল শিকদার, পৌরসভা জাতীয় পার্টির সভাপতি এম এ জামান, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম প্রমুখ। এসময় জামপুর ইউনিয়ন জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 
 

এই বিভাগের আরো খবর