শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

জাহিদ হাসান রোজেলের উদ্যোগে শাহাদাৎ বার্ষিকী পালন

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ৩০ মে ২০২৩  

 

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা বিএনপির সাবেক আহ্বায়ক জাহিদ হাসান রোজেলের উদ্যোগে দোয়া মাহফিল ও খাবার বিতরণ করা হয়।

 

মঙ্গলবার (৩০ মে) শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে সারাদিন ব্যাপী জাহিদ হাসান রোজেল প্রধান অতিথি হিসেবে বেশকয়েকটি স্পটে দোয়া মাহফিল ও খাবার বিতরণ করেন। প্রথমত জাহিদ হাসান রোজেলের নিজ কার্যলয় থেকে দোয়া মাহফিল ও খাবার বিতরণ শুরু করেন। পরবর্তীতে পর্যায়ক্রমে প্রধান অতিথি হিসেবে ফতুল্লা থানা বিএনপি, এনায়েতনগর স্বেচ্ছাসেবকদল, কুতুবপুর ইউনিয়ন ও ফতুল্লা থানা মৎস্যজীবী দল, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবকদল, এনায়েতনগর ইউনিয়নের দোয়া মাহফিল ও খাবার বিতরণ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

 

এ সময় উপস্থিত ছিলেন, একরামুল কবির মামুন সাবেক ফতুল্লা বিএনপির যুগ্ম আহ্বায়ক, নাদিম হাসান মিঠু সাবেক ক্রীড়া সম্পাদক নারায়ণগঞ্জ জেলা বিএনপি, স্বপন চৌধুরী সাবেক সহ-সভাপতি নারায়ণগঞ্জ জেলা যুবদল, মীর মকবুল হাসান বাবলু ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক, এস কে শাহিন ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়কসহ ফতুল্লা বিএনপির সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর