শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকীতে দোয়া 

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ৩০ মে ২০২১  

সাবেক রাষ্ট্রপতি ও বিএনপি প্রতিষ্ঠাতা শহীদ মেজর জিয়াউর রহমানের ৪০ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বন্দরে মিলাদ দোয়া ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল রোববার বাদ জহুর বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি বন্দর উপজেলা শাখার উদ্যোগে বন্দর থানার ২৩ নং ওয়ার্ডে নবীগঞ্জ কবিলারমোড় এলাকায় এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।



বন্দর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও মহানগর বিএনপি সহ-সভাপতি আলহাজ¦ আতাউর রহমান মুকুলের সভাপতিত্বে মিলাদ ও দোয়া এবং খাদ্য সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন মহানগর বিএনপি ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, মহানগর বিএনপি সহ-সভাপতি অ্যাডঃ জাকির হোসেন, সহ-সভাপতি ফখরুল ইসলাম মজনু, সহ-সভাপতি আয়শা সাত্তার, আইন বিষয়ক সম্পাদক অ্যাডঃ আনিছ, মহানগর বিএনপি দপ্তর সম্পাদক ও ২১ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ¦ হান্নান সরকার, ২২ নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর বিএনপি নেতা সুলতান আহাম্মেদ প্রমুখ। মিলাদ ও দোয়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বন্দর থানা বিএনপি নেতা আজহারুল ইসলাম বুলবুল, মহানগর যুবদলের সাবেক সহ-সভাপতি মনোয়ার হোসেন শোখন, বন্দর থানা যুবদল নেতা নাজমুল হক রানা, মহানগর সেচ্ছা সেবক দলের সিনিয়র সহ-সভাপতি ফারুক চৌধূরী, সহ-সভাপতি মোস্তাকুর রহমান, সহসভাতি সাইিদুর রহমান, যুগ্ম সম্পাদক জান্নাতুল ফেরদৌস রাজিব, হাবিব মেম্বার, ফারুক, আশাবদ্দিন, ১৯ নং ওয়ার্ড বিএনপি সাধারন সম্পাদক  আব্দুল আল মামুন, ২০ নং ওয়ার্ড বিএনপি সাধারন সম্পাদক মেজাবা উদ্দিন স্বপন, ১৯ নং ওয়ার্ড বিএনপি নেতা আলম, বিএনপি নেতা সাবেক মেম্বার শহীদ, বন্দর ইউনিয়ন বিএনপি সভাপতি আবুল হোসেন, মুছাপুর ইউনিয়ন বিএনপি সভাপতি রোকন হাসান খোকন, ধামগড় ইউনিয়ন বিএনপি সভাপতি আব্দুল মতিন ভাষানী, ২৬ নং ওয়ার্ড বিএনপি সভাপতি কেরামত আলী, ২৫ নং ওয়ার্ড বিএনপি সভাপতি নেসার উদ্দিন, ২৪ নং ওয়ার্ড বিএনপি সাধারন সম্পাদক রাসেল মাহামুদ, মদনপুর ইউনিয়ন বিএনপি সাংগঠনিক সম্পাদক কাউছার হামিদ খান,  ছাত্রদল নেতা রিসান, রনী, রোহানসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।



মিলাদ ও দোয়া পরিচালনা করেন কবিলারমোড়‘ বাইতুল মীম জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আমিনুল হক রিপন। মিলাদ ও দোয়া শেষে অসহায়দের মাঝে রান্না করা গরম খাবার পরিবেশনসহ অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

 

এই বিভাগের আরো খবর