শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

জুয়েল ও সুজনের আত্মার মাগফেরাত কামনায় স্বেচ্ছাসেবক লীগের দোয়া

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ২০ ফেব্রুয়ারি ২০২২  

নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের যুগ্ম সম্পাদক ওয়াহিদুর রহমান জুয়েল ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুজনের আত্মার মাগফেরাত কামনায় কোরআন খতম, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৯ ফেব্রুয়ারী) বাদ জোহর ফতুল্লার কুতুবপুর নূরানী হাফিজিয়া মাদরাসা ও এতিমখানায় নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

 

মিলাদ ও দোয়া মাহফিলের আগে সংক্ষিপ্ত বক্তব্যে প্রধান অতিথি মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি জুয়েল হোসেন বলেন, রাজনীতি মানেই মানুষের সেবা করা। আর মানুষের সেবার মাধ্যমেই সৃষ্টিকর্তার সন্তুষ্টি অর্জন করা যায়। আমরা আমাদের অভিবাবকদের কাছ থেকে রাজনীতি শিখেছি, যারা মানুষের কল্যাণে কাজ করে গেছে।

 

রাজনীতি করে আর কিছুই চাই না, শুধু এটুকুই চাই যেনো মৃত্যুর পর আমাদের কেউ স্মরণ করে দোয়ার ব্যবস্থা করেন। দোয়া মাহফিলে প্রধাণমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা, ওসমান পরিবারের প্রয়াত সদস্যদের আত্মার মাগফিরাত কামনায় ও নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের যুগ্ম সম্পাদক ওয়াহিদুর রহমান জুয়েল ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুজনের আত্মার মাগফেরাত কামনায় দোয়া পরিচালনা করা হয়। দোয়া শেষে সকলের মাঝে নেওয়াজ বিতরণ করা হয়।

 

দোয়া ও মিলাদ মাহফিলে আরও উপস্থিত ছিলেন প্রধান অতিথি মহানগর স্বেচ্ছাসেবক লীগ এর সাবেক সভাপতি মোঃ জুয়েল হোসেন,সহ সভাপতি সিব্বির আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জয়, দপ্তর সম্পাদক মোঃইমরানুর রশীদ, সহ দপ্তর সম্পাদক রাকিবুল হাসান রেসিন,সহ প্রচার সম্পাদক উজ্জল দে,সহ আইন সম্পাদক সজীব মোল্লা,সমাজ কল্যান সম্পাদক এস আলম রাসেল,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক,কাজী ওয়াসিম, কার্যনির্বাহী সদস্য রাকিবুল ইসলাম সুমন আফসার শিকদার,

 

আমির হোসেন, সিদ্ধির গঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা হাজী জহির,ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা,নোমান আহমেদ অর্ক,১১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ নেতা জাবেদ,২৪নং ওয়ার্ডের স্বেচ্ছাসেবক লীগ নেতা পাপ্পু,মুক্তিযোদ্ধা প্রজন্ম সংসদ নারায়ণগঞ্জ জেলার সভাপতি এইচ এম রাসেল,নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ এর সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রন্জু, প্রয়াত গোলাম সারোয়ার মানব কল্যান ট্রাস্টের সভাপতি এম,ডি মিশুয়েল সহ অন্যান্য নেতৃবৃন্দ।