বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি সোহাগ রনির সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ২২ মার্চ ২০২১  

নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি হাজী শাহ্ মো. সোহাগ রনি আওয়ামীলীগের তার ব্যক্তিগত ও পারিবারিক অবদানের চিত্র তুলে ধরে এক সংবাদ সম্মেলন করেছেন।

 

সোমবার (২২ মার্চ) বিকালে সোনারগাঁও থানাধীন মোগড়াপাড়া বড় নগর বাজারে তিনি এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

 

সংবাদ সম্মেলনে সোহাগ রনি জানান, ২০০৪ সাল থেকে তিনি বিভিন্ন সময় নির্যাতিত হয়েছেন। রাজনীতি করতে গিয়ে বিভিন্ন নির্যাতনের শিকার হয়েছেন। 

 

তিনি বলেন, আমার বাবা সোনারগাঁও উপজেলা কৃষক লীগের সভাপতি ছিলেন। তিনি মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের মেম্বার ও ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্বও পালন করেছেন। আমি রাজনৈতিক পরিবারের সন্তান। আমার বাবার কাছ থেকে রাজনীতি শিখেছি। বিগত তিনটি নির্বাচনে আওয়ামীলীগের দলীয় প্রার্থীর জন্য কাজ করেছি।

 

তিনি আরো বলেন, আমি এবং আমার সঙ্গীরা খেলাধুলার নেশায় জড়িত। যারা সাথে থাকে তারা সবাই খেলাধুলা প্রিয় ব্যক্তি এমনকি আমি নিজেও।

 

সংবাদ সম্মেলনে তিনি আরো জানান, নৌকা প্রতীক পেলে মোগড়া পাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচনে তিনি অংশগ্রহণ করবেন। নৌকা প্রতীক না পেলে নির্বাচন করবেন না। যিনি প্রতীক পাবেন তাকেই সমর্থন জানিয়ে তার পক্ষে কাজ করবেন। 

 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, সোনারগাঁও উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি শাহ্ জামান এবং তোতাসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাবৃন্দ।
 

এই বিভাগের আরো খবর