শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

জেলা পরিষদের উদ্যোগে কম্পিউটার বিতরণ

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ৩০ জুন ২০২২  

সোনারগাঁয়ের মুক্তিযোদ্ধাদের বেকার সন্তান ও নাতি নাতনীদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে সোনারগাঁ উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে কম্পিউটার ট্রেনিং সেন্টার খোলা হচ্ছে। এ ট্রেনিং সেন্টারে নারায়ণগঞ্জ জেলা পরিষদের পক্ষ থেকে ২০টি কম্পিউটার তুলে দেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের প্রশাসক আনোয়ার হোসেন। বুধবার ২৯ জুন সকাল সাড়ে ১০টায় সোনারগাঁ মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে এ কম্পিউটার বিতরণ করা হয়।

 

 কম্পিউটার বিতরণ অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা এম এম মাহমুদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদ প্রশাসক ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন। 

 

এ সময় আরও উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সোহেল রানা, সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান, সোনারগাঁ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার ওসমান গনি, সোনারগাঁ উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট নূরজাহান বেগম সহ প্রমুখ।

 

 এসময় প্রধান অতিথির বক্তব্যে আনোয়ার হোসেন বলেন, মুক্তিযোদ্ধারা দেশ ও জাতির শ্রেষ্ঠ সন্তান। তাদের কারণেই আমরা স্বাধীন একটি দেশ পেয়েছি। মুক্তিযোদ্ধারা যতদিন বেঁচে থাকবেন, বাঙালি জাতি ততদিন আপনাদের শ্রদ্ধাবনত চিত্তে স্মরণ রাখবে। তিনি আরো বলেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদ সব সময় মুক্তিযোদ্ধাদের কল্যাণে পাশে আছে, থাকবে।

 

আপনারা আমাদের কাছে চাইতে হবে না, আমরাই আপনাদের জন্য যা যা প্রয়োজন তা নিয়ে আপনাদের পাশে থাকবো। আমি চেয়ারম্যান থাকাবস্থায় অনেকবার জেলা সকল মুক্তিযোদ্ধাদের জন্য অনুদান দিয়েছি, আগামিতে আরো দিবো। আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। তিনি যতদিন বেঁচে থাকবে ততদিন বিশ্বের দরবারে বাংলাদেশ মাথা উচু হয়ে থাকবে। নেত্রীকে নিয়ে যারা ষড়যন্ত্র করেছে তাদেরকে বাংলা মানুষ আর কখনো ক্ষমতার আসনে বসতে দিবে না।এসএম/জেসি 

 

এই বিভাগের আরো খবর