শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

ঝর্ণায় গোসল করতে গিয়ে না’গঞ্জের তিন তরুণ-তরুণীর মৃত্যু

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০২১  

বান্দরবানে বেড়াতে গিয়ে লাশ হয়েছে নারায়ণগঞ্জের ফতুল্লার উত্তর চাষাঢ়া এলাকার দুই সহোদরসহ তিন তরুণ-তরুণী। এরা হলো উত্তর চাষাঢ়া এলাকার সাঈদা আক্তার শিউলী ও জহিরুল ইসলাম এর দুই সন্তান আহনাফ আকিব (২২) ও আদনীন (১৬) এবং শিউলীর বোনের মেয়ে মারিয়া ইসলাম মারিয়াম (১৯)। এরমধ্যে আহনাফ আকিব ও আদনীন ভাই-বোন এবং মারিয়া ইসলাম তাদের খালাতো বোন। 

 

শুক্রবার বেলা সাড়ে এগারটার দিকে বান্দরবানের বাদুরের ঝর্ণা এলাকায় গোসল করার সময় স্রোতে ভেসে যায় আটজন এ সময় তাদের মধ্যে ছয়জনকে উদ্ধার করা হয় এবং বাকি দুইজন নিখোঁজ ছিল। উদ্ধারকৃত ছয়জনের মধ্যে মারিয়ার অবস্থা খারাপ থাকায় তাকে হাসপাতাল নিয়ে যাওয়ার সময় মারা যায় সে। অন্যদিকে দুই ভাইবোন আকিব ও আদনীন স্রোতে ভেসে গেলে পরের দিন শনিবার ঘটনাস্থল থেকে ৪০ ফুট দূরে রোয়াংছড়ি উপজেলার তারাছা বাদুরের ঝর্ণা এলাকার সাংগু নদী থেকে সকাল ৯টার দিকে আদনিনের এবং দুপুরের দেড়টার দিকে আহনাফ আকিবের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস। মারিয়ামের পিতার নাম আমিনুল ইসলাম।

 

স্বজনদের তথ্য মতে জানা যায়, ২২ ডিসেম্বর বুধবার সকালে নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে খালাতো ও মামাতো ভাইবোনসহ তারা ১০ জনের একটি দল বান্দরবান ঘুরতে যান এবং বান্দরবানের হোটেল দ্য প্যারাডাইসে ওঠেন। দুদিন ধরে নীলাচল, মেঘলা, নীলগিরিসহ বিভিন্ন পর্যটন কেন্দ্র ঘুরে শুক্রবার রাতেই তাদের বাড়ি ফেরার কথা ছিল। তাই সকালে তারা নৌকা ভ্রমণে বের হন। 

 

বান্দরবান ফায়ার সার্ভিস সিনিয়র স্টেশন অফিসার নাজমুল আলম জানান, শনিবার নিখোঁজ দুইজনের মরদেহ সাংগু নদী থেকে উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 

এ বিষয়ে রোয়াংছড়ির ওসি মো. মান্নান জানান, নিখোঁজ দুই ভাইবোনের লাশ উদ্ধার করা হয়েছে। কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা সাপেক্ষে আইনি প্রক্রিয়ার মাধ্যমে তাদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 

সন্তানদের এমন নিখোঁজের খবরে নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে ছুটে যান মা সাইদা শিউলী ও মামা শামীম।
 

এই বিভাগের আরো খবর