শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

ঝিনুকের দেহ ব্যবসা বন্ধের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২২  

 

নারায়ণগঞ্জ ফতুল্লার বিসিক শিল্প এলাকার ১ নং গেইট সংলগ্ন উত্তর পাশে ঝিনুক গেষ্ট হাউস নামে আবসিক হোটেল দিয়ে দেহ ব্যবসা পরিচালনার অভিযোগ উঠেছে। এর আগে জেলা প্রশাসক, এসপি অফিস, ফতুল্লা মডেল  থানায় তা বন্ধের দাবীতে অভিযোগ দেয়া হয়।

 

 

তাই এবার বিসিক শাসনগাঁও এলাকাবাসি ঐক্যবদ্ধ হয়ে ঝিনুক গেষ্ট হাউজ বন্ধের দাবীতে মানববন্ধন করেন। গতকাল সোমবার সকালে বিসিক ঝিনুক গেষ্ট হাউস বন্ধের দাবীতে মানববন্ধন করা হয়।

 

 

স্থানীয়দের অভিযোগ এখানে দীর্ঘ দিন যাবৎ এই গেষ্ট হাউজের নাম দিয়ে অবৈধ ভাবে দেহব্যবসা পরিচালনা করে আসছে একটি অসাধু চক্র। প্রশাসন থেকে এসে অভিযান পরিচালনা করে বন্ধ করে দেয়া হলেও অদৃশ্য শক্তির ইশারায় এই প্রতিষ্ঠানে পুনরায় দেহ ব্যবসা চলে। তাই এবার একে বারের জন্য বন্ধের দাবী জানিয়ে মানববন্ধন করেন এলাকাবাসী।

 

 

মানববন্ধনে বক্তব্য রাখেন এনায়েত নগর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড মেম্বার আক্তার হোসেন। তিনি বলেন, আমাদের এই এলাকার নাম সারাদেশে শিল্প এলাকা হিসেবে পরিচিত। কেননা এখানে কয়েকশত গামের্ন্টস শিল্প প্রতিষ্ঠান রয়েছে। সেই সাথে ব্যবসায়িক এড়িয়া হিসেবে এখানকার  ভালো সুনাম রয়েছে। কিন্তু সেই সুনামকে ক্ষুন্ন করার জন্য একটি অসাধু চক্র উঠে পরে লেগেছে।

 

 

তাই তারা এখানে অবৈধ ভাবে ঝিনুক গেষ্ট হাউস নামে দেহ ব্যবসা পরিচালনা করে আসছে। আর এতে করে আমাদের নারায়ণগঞ্জের ব্যবসায়ী এলাকায় আবারও কলঙ্ক লাগাতে চায়।

 

 

এর আগে সারাদেশে পরিচিত টানবাজার পতিতালয় এমপি শামীম ওসমানের মাধ্যমে উচ্ছেদ হয়। তখন নারায়ণগঞ্জ এই কলঙ্কমুক্ত হয়। কিন্তু এখন আবার একটি খারাপ চক্র সেই কলঙ্ক লাগানোর পায়তারা করছে। আমরা চাই তারা যেন এখানে আর কোন ভাবেই এই অবৈধ দেহ ব্যবসা পরিচালনা করতে না পারে। তাদের কারণে যেন ব্যবসায়ীদের সুনাম ক্ষুন্ন না হয় তার জন্য আমরা দাবী জানাই।  

 

 

শাহাব উদ্দিন অভিযোগ করে বলেন, শামীম তালুকদার জোর করে আমার এই জায়গা দখল করে অবৈধ ভাবে নারীদের দিয়ে দেহ ব্যবসা পরিচালনা করে আসছে। আমি আমার এই জায়গা উদ্ধারের জন্য অনেক চেষ্টা করেছি।

 

 

কিন্তু সে আমাকে হুমকি ধমকি দিয়ে ভয় দেখায়। তাই আমি তার শক্তির সাথে লড়াই করে পেরে উঠতে পারছি না। তারা যেন এখানে আর প্রবেশ করতে না পারে আমি সেই দাবী জানাই। এবং আমার জায়গা উদ্ধারের জন্য প্রধানমন্ত্রীর কাছে দাবী জানাই।

 

 

এসময় উপস্থিত ছিলেন, এনায়েত নগর আওয়ামী লীগ নেতা মুসলে উদ্দিন সরদার, ফতুল্লা আওয়ামী লীগ নেতা সোহেল মাদবর, সামসুল হক সহ সর্বস্তরের লোকজন।  

এস.এ/জেসি 
 

এই বিভাগের আরো খবর