শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

ঝোঁপে মিললো বৃদ্ধের লাশ

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২৫ মে ২০২৩  

 

 

নিখোঁজের ৮ দিন পর ৭১ বছর বয়সী এক বৃদ্ধের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের পিরোজপুরে বেক্সিমকো ফার্মা লিমিডেটের বালুর মাঠের ঝোপ থেকে বুধবার (২৪ মে) সন্ধ্যায় মরদেহটি উদ্ধার করা হয়। নিহত ব্যক্তির নাম সাদেক সিকদার। সে কুমিল্লার দাউদকান্দি উপজেলার চক্রাতলা গ্রামের স্থায়ী বাসিন্দা। মোগরাপাড়া ইউনিয়নের বাড়ি মজলিস গ্রামে জাতীয় শ্রমিক লীগ নেতা ফিরোজ হোসেন মিতার বাড়িতে ভাড়া থাকতেন।

 

এর আগে ১৬ মে সকাল থেকে নিখোঁজ ছিলেন ওই বৃদ্ধ। নিখোঁজের পরদিন বৃদ্ধের জামাতা মো. মোসলেম উদ্দিন সরকার বাদী হয়ে সোনারগাঁ থানায় সাধারণ ডায়েরি করেন। ডায়েরি সূত্রে জানা যায়, গত ২০ বছর ধরে বৃদ্ধ তার মেয়ের পরিবারে সঙ্গে থাকেন। গত ১৬ মে সকালে হাঁটতে বের হয়ে তিনি আর ফিরে আসেননি। তার পরিবারের লোকজন তাদের আত্মীয় স্বজনের বাড়িসহ বিভিন্নস্থানে খোঁজ নিয়ে তার সন্ধান পাননি।

 

বৃদ্ধের জামাতা মো. মোসলেম উদ্দিন সরকার বলেন, নিহত বৃদ্ধ পেশায় একজন ঘটক ছিলেন। নিখোঁজ হওয়ার পর তাকে বিভিন্ন স্থানে খোঁজ করেও কোন সন্ধান পাওয়া যায়নি। পরবর্তীতে সোনারগাঁ থানায় নিখোঁজের ডায়েরি করা হয়। বুধবার বিকেলে লোকজনের মাধ্যমে লাশ উদ্ধারের খবর পেয়ে আমার শ্বশুরের লাশ সনাক্ত করি। এ ঘটনায় থানায় মামলা দায়ের করবেন বলে জানান তিনি।

 

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আহসান উল্লাহ বলেন, নিখোঁজ বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। বৃদ্ধের পরিবার তার লাশ সনাক্ত করেছেন। মরদেহটি ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ বলা সম্ভব হবে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।এস.এ/জেসি

এই বিভাগের আরো খবর