শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

টফিতে পরীমনির সিনেমা ‘স্ফুলিঙ্গ’

যুগের চিন্তা অনলাইন।

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০২১  

নজরকাড়া গ্ল্যামার আর অভিনয়গুণে অল্প সময়ে চলচ্চিত্রে জনপ্রিয় হয়ে ওঠেন পরীমনি। তার অভিনীত ‘স্ফুলিঙ্গ’ গতবছর সারা দেশে মুক্তি পায়। যা এখন বিনা মূল্যে দেখতে পারবেন দর্শকরা।

আগামী ৩ ডিসেম্বর থেকে ডিজিটাল স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘টফি’তে দর্শকদের জন্য় উন্মুক্ত করা হবে সিনেমাটি।এই প্রথম কোনো স্ট্রিমিং প্ল্যাটফর্মে দেখা যাবে সিনেমাটি। টফি ব্যবহারকারীরা যেকোনো নেটওয়ার্ক থেকে বিনামূল্যে পুরো সিনেমাটি এক্সক্লুসিভলি দেখতে পারবেন।

মুক্তিযুদ্ধের চেতনায় তৈরি হয়েছে সিনেমাটি। এর গল্পে বঙ্গবন্ধুর আদর্শকে তরুণ প্রজন্মের কাছে তুলে ধরা হয়েছে। সিনেমার প্রধান চরিত্রে আগামী ৩ ডিসেম্বর থেকে ডিজিটাল স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘টফি’তে দর্শকদের জন্য় উন্মুক্ত করা হবে সিনেমাটি।এই প্রথম কোনো স্ট্রিমিং প্ল্যাটফর্মে দেখা যাবে সিনেমাটি। টফি ব্যবহারকারীরা যেকোনো নেটওয়ার্ক থেকে বিনামূল্যে পুরো সিনেমাটি এক্সক্লুসিভলি দেখতে পারবেন।রয়েছেন পরীমনি।

স্বপ্নের বাংলাদেশ ফাউন্ডেশনের প্রযোজনায় সিনেমাটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শ্যামল মাওলা, জাকিয়া বারী মম, আবুল হায়াত, মামুনুর রশীদ, ফজলুর রহমান বাবু, শহীদুল ইসলাম সাচ্চু, রওনক হাসানসহ আরও অনেকেই। 

পরীমনির অভিনীত ‘মুখোশ’ সিনেমা মুক্তি পাবে ২০২১ সালের ২১ জানুয়ারি। এছাড়া ‘গুনিন’ ও ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। রশীদ পলাশের ‘প্রীতিলতা’ সিনেমার শুটিং শুরু করবেন। ‘বায়োপিক’ সিনেমার শুটিংও শুরু হবে।এছাড়া অরণ্য আনোয়ারের ‘মা’ ছবিতে মায়ের চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন পরীমনি।

সব সিনেমার গল্পই খুব আলাদা,খুব ভালো কিছু ছবি দর্শকদের উপহার দিতে আশাবাদী পরীমনি। 

এই বিভাগের আরো খবর