বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

টাকার বিনিময়ে মাদকব্যবসায়ীকে ছেড়ে দেয়ার অভিযোগ

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ৪ ডিসেম্বর ২০২২  

 

# আপনি এসপি স্যার এর সাথে কথা বলেন : ওসি সদর  
# এবিষয়ে সার্কেল স্যার সব জানেন : এসআই হুমায়ুন

 

নারায়ণগঞ্জ সদর মডেল থানায় ওসির বিরুদ্ধে টাকার বিনিময় মাদক ব্যবসায়ী ছেড়ে দেওয়ার অভিযোগ উঠেছে। সূত্র জানিয়েছে, নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগর ইউনিয়ন পরিষদের চরসৈয়দপুর এলাকা থেকে ৮০ পিস ইয়াবাসহ গোগনগর ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার ও গোগনগর ইউনিয়ন বিএনপির কার্যকারী সদস্য জুলহাসের পুত্র ও বর্তমান ৯নং ওয়ার্ড মেম্বার তাওলাদ হোসেন আওলাদের ছোট ভাই শিশির সরদার বাবুকে বুধবার দিবাগত রাতে আটক করে সদর মডেল থানার পুলিশ এস আই হুমায়ুন।

 

 

প্রায় ২৪ ঘন্টা থানার লকাপে থাকার পরে রাতভর বাবুর পরিবারের সাথে নারায়ণগঞ্জ সদর থানার ওসি আনিচুর রহমান মোল্লার সাথে আলাপ করে মোটা অংকের টাকার বিনিময় পরের দিন সন্ধ্যায় তাকে ছেড়ে দেওয়া হয় বলে অভিযোগ উঠেছে। এদিকে তাকে আটক করা হয়েছে বলে গণমাধ্যমে সংবাদও প্রকাশিত হয়।

 

 

অতিরিক্ত পুলিশ সুপার (‘ক’ সার্কেল) নাজমুল হাসান বলেন, ওসি তো সব জানে, আমার কাছে কেন পাঠায় তিনি তো বলতে পারতেন। সূত্র জানিয়েছে, চরসৈয়দপুর এলাকাবাসী ইয়াবাসহ বাবুকে আটক করে পুলিশকে খবর দেয়।

 

 

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ ৮০ পিছ ইয়াবাসহ বাবুকে আটক করে। জিজ্ঞাসাবাদে বাবু পুলিশকে জানান এলাকার ভাই ব্রাদার নিয়ে  সেবনের জন্য ইয়াবা নিয়ে এসেছিলেন তিনি।।

 

 

স্থানীয় একালাবাসী জানান, চরসৈয়দপুর এলাকার জুলহাস সরদার মেম্বারের পুত্র শিশির সরদার বাবু দীর্ঘদিন যাবৎ এলাকায় ইয়াবা ব্যবসা করে আসছিল। বুধবার রাতে চরসৈয়দপুর এলাকাবাসী বাবুকে ইয়াবাসহ আটক করে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনা স্থলে গিয়ে বাবুকে আটক করে থানায় নিয়ে আসে।

 

 

এবিষয়ে উপ-পরিদর্শক (এসআই) হুমায়ুন বলেন, যাদের কাছে ইয়াবা পাওয়া গেছে তাদের আমরা মাদক মামলায় চালান দিয়েছি এবং আমাদের স্থানীয় কিছু মানুষ আমাদের সাহায্য করেছে। আর যদি আপনার কিছু জানার থাকে তাহলে সার্কের স্যার এর কাছে জানতে পারবেন, তিনি সব জানেন।  

 

 

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) আনিচুর রহমান মোল্লা বলেন, আপনি আমাদের সার্কেল এসপি স্যার এর সাথে বলেন, আমি কিছু জানি না।

 

 

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (‘ক’ সার্কেল) নাজমুল হাসানের মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি তা রিসিভ করেননি।

এস.এ/জেসি
 
 

এই বিভাগের আরো খবর