বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

ডা. বিরু’র উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প

সোনারগাঁ প্রতিনিধি

প্রকাশিত: ২৭ মে ২০২৩  



 নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য প্রার্থী হিসেবে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী অধ্যাপক ডাঃ আবু জাফর চৌধুরী (বিরু)’র উদ্যোগে এবং মনোয়ারা চৌধুরী ফাউন্ডেশনের সার্বিক আয়োজনে ফ্রী মেডিকেল ক্যাম্প ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নমূলক কর্মকান্ডের প্রচারণা অব্যাহত রয়েছে।

 

 

তার অংশ হিসেবে সোনারগাঁ উপজেলার সনমান্দী ইউনিয়নের ভটেরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে (২৬ মে) শুক্রবার সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত ঢাকা থেকে আগত বিশেষজ্ঞ ডাক্তাররা হাজারো রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা দেন ও তাদের মাঝে ঔষধ বিতরণ করেন।

 

 

এসময় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নমূলক কর্মকান্ডের প্রচারণা চালানোর অংশ হিসেবে ডাঃ বিরু জনসাধারণের মাঝে লিফল্যাট বিতরণ করেন এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিতে জনগণকে উদ্বুদ্ধ করেন। এসময় উক্ত কর্মসূচিতে সোনারগাঁ উপজেলা জাতীয় শ্রমিক লীগের আহবায়ক রোবায়েত হোসেন শান্ত, সদস্য সচিব সৈয়দ মশিউর রহমান শামীম।

 

 

 সাবেক আহবায়ক মাহাবুব আলম মিলন, উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদ, সনমান্দী ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের সদস্য দেলোয়ার হোসেন, সাদিপুর ইউপি'র সাবেক মেম্বার আঃ মোতালিব, উপজেলা যুবলীগের সহ-সভাপতি রাশেদ উদ্দিন আহমেদ মঞ্জু, সদস্য শওকত প্রধান, আওয়ামী লীগ নেতা আঃ কাদির জিলানী।

 

 

সোনারগাঁ পৌরসভা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আনিসুর রহমান আলমগীর, সনমান্দী ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের আহবায়ক আবু সিদ্দিক, সদস্য সচিব মুকবিল আহম্মেদ, বৈদ্যের বাজার ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের সভাপতি জয়নাল আবেদীন মানিক, জামপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি জাকির হোসেন জাকু, জামপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আব্দুল আলিম, ছাত্রলীগ নেতা শপথ সহ আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন। এন.হুসেইন রনী /জেসি
 

এই বিভাগের আরো খবর