বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

ডুয়েস ক্লাবের খাবার বিতরণ

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ৩১ জুলাই ২০২১  

ঢাকা ইউনিভার্সিটি এক্স স্টুডেন্টস ক্লাব অব নারায়ণগঞ্জ লিমিটেড (ডুয়েস ক্লাব) প্রায় ৩ শতাধিক করোনাবিধ্বস্ত কর্মহীনের মাঝে নিজেদের রান্নাকরা খাবারপ্যাকেট বিতরণ করেছে। শুক্রবার বাদ জুমআ মাসদাইরস্থ নারায়ণগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহ মাঠের পশ্চিমে লাইসিয়াম ইন্টারন্যাশনাল স্কুল প্রাঙ্গনে এ খাবার বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়।

 

কর্মসূচি উদ্বোধন করেন নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি খন্দকার শাহ্ আলম ও সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন সবুজ। এ সময় ক্লাবের ১৫ জন সদস্য উপস্থিত ছিলেন। সংক্ষিপ্ত বক্তৃতায় খন্দকার শাহ্ আলম বলেন, বৈশ্বিক করোনায় বিপর্যস্ত দিনমজুরেরা কর্মহীন হয়ে পড়েছেন। বড় কষ্টে আছেন এসব কর্মহীন মানুষ।

 

তাদের জন্য পর্যাপ্ত খাবারের ব্যবস্থা করতে হবে। তিনি ডুয়েস ক্লাবের আয়োজনের প্রশংসা করে তাদেরকে মানবিক খাদ্যসহায়তা কর্মসূচি অব্যাহত রাখার পরামর্শ দেন। শরীফ উদ্দিন সবুজ লকডাউন তুলে দিয়ে মানুষকে কাজ করে খাবার জোগাড় করার পরিবেশ তৈরী করতে সরকারের প্রতি আহবান জানান।

 

ডুয়েস ক্লাবের পক্ষ থেকে আলোচনায় অংশ নেন ফরিদ আহমেদ খান, সিনিয়র সাংবাদিক ইউসুফ আলী, মর্তুজা রানা, আওলাদ হোসেন,আসাদুজ্জামান সুজন, সালমা ডলি প্রমুখ।    
 

এই বিভাগের আরো খবর