শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

ড্রেন থেকে লাশ উদ্ধারের ঘটনায় গ্রেফতার ২

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ১৭ জানুয়ারি ২০২৩  

 

রূপগঞ্জ থানাধীন পূর্বাচল এলাকার একটি ড্রেন থেকে সোহেল নামের এক যুবকের মরদেহ উদ্ধার হওয়ার ঘটনায় দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। গ্রেফততারকৃরা হলো- মোঃ আল আমিন (৩০) ও মোঃ আলমগীর (২৫)। সোমবার (১৬ জানুয়ারি) র‌্যাব-১১ এর সহকারী পরিচালক এএসপি মো. রিজওয়ান সাঈদ জিকুর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানা যায়।

 

 

জানা গেছে, গতবছরের ডিসেম্বরের ২২ তারিখে নিখোঁজ হয় সোহেল নামের এক যুবক। ধারণা করা হয়, ২২ তারিখ রাতে হত্যাকারীরা ভিকটিমের ঘাড়ে, থুতনীতে জখমসহ বাম হাতের কব্জি ও ডান হাতের তিনটি আঙ্গুল কেটে ফেলে এবং চোখ উঠিয়ে ফেলে নৃশংস হত্যাকান্ড সংঘটিত করে।

 

 

পরে, ডিসেম্বরের ২৮ তারিখ দুপুরে পূর্বাচল ০৭ নং সেক্টর, রোড নং-২১৯ এর সামনে অবস্থিত এক ড্রেন থেকে অর্ধগলিত একটি লাশ উদ্ধার করে পুলিশ। ফিঙ্গার প্রিন্টের মাধ্যমে লাশের পরিচয় সনাক্তের পর ভিকটিমের বড় ভাই বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন যার মামলা নং-৫৭/৮১৯।

 

 

র‌্যাব জানায়, হত্যাকান্ডের রহস্য উদঘাটনে র‌্যাব-১১ এর একটি দল ছায়াতদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় গত ১৫ জানুয়ারি দুপুরে রূপগঞ্জ থানাধীন তারাবো বিশ্বরোড এলাকা থেকে হত্যাকান্ডে জড়িত মূল আসামী আল আমিন ও হত্যাকান্ডে জড়িত আলমগীরকে গ্রেফতার করে র‌্যাব। র‌্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করে। গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।
 

এই বিভাগের আরো খবর