বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

তল্লায় অন্তঃসত্তা নারীর ভ্রুণ হত্যা, গ্রেফতার ১

ফতুল্লা প্রতিনিধি

প্রকাশিত: ২২ মার্চ ২০২৩  

 

ফতুল্লার তল্লা জামাই বাজার এলাকায় ৭ মাসের অন্তঃসত্তা নারীর পেটে আঘাত করে তার গর্ভে থাকা ‘ভ্রুণ’ হত্যার ঘটনায় একজনকে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার তল্লা এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। র‌্যাব-১১ এর সহকারী পরিচালক (এএসপি) নিশাত তাবাসসুম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে। গ্রেফতারকৃতর নাম ইমান আলী ওরফে আমিনুল (৫০)।

 

র‌্যাব জানায়, পাওনা টাকা আদায়ের জন্য গত ৯ মার্চ ইমান আলী ও তার সহযোগীরা বাদীর স্বামী মনতাজ মিয়াকে মারধর করে মারাত্মক জখম করে। এক পর্যায়ে বাদী আসামীদের ঠেকানোর চেষ্টা করলে আসামীরা ৭ মাসের অন্তঃসত্তা বাদীর পেটে স্ব-জোরে আঘাত করে। এতে বাদীর পেটে থাকা ৭ মাসের ভ্রুণ সন্তানটি মারা যায়। পরে, ভিকটিম ফুলমতি বাদী হয়ে ফতুল্লা থানায় একটি মামলা দায়ের করেন।

 

এরই প্রেক্ষিতে র‌্যাব-১১ মামলার এজাহারভূক্ত পলাতক আসামীদের আইনের আওতায় নিয়ে আসার জন্য গোয়েন্দা অনুসন্ধান শুরু করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী হত্যাকান্ডের সাথে সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রম গ্রহণের জন্য মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।

এস.এ/জেসি

এই বিভাগের আরো খবর