শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

তৈমুরের কাছে দুই কম্পিউটার পান আইনজীবীরা

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২ জানুয়ারি ২০২২  

# ডাবল ডেকার বাসের স্বপ্ন দেখালেও তার চাকাও এখনও কেউ দেখেনি
# তার নিজের ভাই হত্যার বিচারও তিনি চাননি


নাসিক নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী বিএনপি চেয়ারপাসনের উপদেষ্টা তৈমূর আলম খানের কাছে দুইটি কম্পিউটার এখনও বকেয়া আছে বলে স্মরণ করিয়ে দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য এড.আনিসুর রহমান দিপু। গতকাল এড. দিপু এক স্বাক্ষাৎকারে বলেন, আমরা সবার অতীতই জানি।

 

তিনি যখন বিআরটিসির চেয়ারম্যান ছিলেন, তখন কালিবাজার ও চানমারিতে দুই কোর্ট আলাদা ছিল। তৈমূর সিনিয়র সিটিজেন বিধায় তাকে আমরা বিব্রত করতে চাইনা। কিন্ত বলতে হয়, তিনি বলেছিলেন উকিলদের জন্য ডাবলডেকার বাস দিবেন, এখন পর্যন্ত তার বাসের চাকাও কেউ দেখেনি।

 

এড. দিপু তৈমূর আলম প্রসঙ্গে বলেন, তিনি নারায়ণগঞ্জ কোর্টে শত শত আইনজীবীর সামনে দাঁড়িয়ে বলেছেন, আইনজীবীদের জন্য দুইটি কম্পিউটার দিবে। কিন্তু আজ পর্যন্ত সেটি আইনজীবীরা দেখেনি। তৈমূর আলম ব্যক্তিজীবনের সফল হলেও মানুষের জন্য তিনি কখনোই কিছু করেননি, সেখানে তিনি ব্যর্থ। তৈমূর আলম খন্দকার সমাজের জন্য আজ পর্যন্ত কিছু করেছে সেটি আমরা দেখিনি।

 

এড. দিপু আরো বলেন, তৈমূর আলমকে সফল বলবো কীভাবে? তিনি তার ভাইয়ের হত্যার বিচার করতে পারেননি। উনি একজন সিনিয়র এডভোকেট। আইনের শাসনের কথা বলে, সুশাসনের কথা বলে। আমরা বলি, আপনার ভাই সাব্বির আল খন্দকার হত্যার বিচার বিএনপি আমলে তো করেইনি। তৈমূর আলম নিজেই এই হত্যার বিচার চায়না। কেননা, যাদের বিরুদ্ধে তার অভিযোগ তাদের কাঁধে হাত দিয়েই তিনি হাঁটছেন।

এই বিভাগের আরো খবর