বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

নতুন প্রেমে নেইমারের মা, অভিনন্দন নেইমারের

প্রকাশিত: ১২ এপ্রিল ২০২০  

স্পোর্টস ডেস্ক: ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারের বাবা-মায়ের মধ্যে বিচ্ছেদ ঘটেছে ২০১৬ সালে প্রায় চার বছরে মতো হতে চললো। নেইমারের ৫২ বছর বয়সী মা নাদিন গনসালভেস এতদিন একাই ছিলেন। অবশেষে এই বছরে এসে নতুন প্রেমে জড়িয়েছেন নাদিন। নতুন প্রেমিকের নাম থিয়াগো রামোস। যার বয়স ২২ বছর। বয়সের হিসাবে নেইমারের চেয়েও ৬ বছরের ছোট রামোস।
সম্প্রতি রামোসের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান নেইমারের মা নাদিন। এই যুগলের একটি ছবি নেইমারের মা ইনস্টাগ্রামে নিজের অ্যাকাউন্টে প্রকাশ করেন। যার ক্যাপশনে লিখেন, ‘এর (এই সম্পর্কের) কোনো ব্যাখ্যা নেই। এমনই থাকতে চাই।’ এর নিচে তাদের শুভকামনা জানিয়ে নেইমার লিখেন, ‘সুখী হও মা। তোমাকে ভালোবাসি।’ এমনকি নেইমারের বাবাও আশীর্বাদ জানিয়েছেন তাকে।
এই খবর এখন ব্রাজিলিয়ান মিডিয়ার হট টপিক। সবার আগ্রহের মূলে নাদিনের নতুন প্রেমিক। ব্রাজিলের সংবাদমাধ্যম ইউইএল এস্পোর্তে জানিয়েছে, ২২ বছর বয়সী রামোস একজন অনলাইন গেমার। ৪কে ইজি নামের একটি গেম দলের সদস্য তিনি। নেইমারেরও সুপারফ্যান রামোস।
তবে মায়ের ৩০ বছর পার্থক্যের অসম প্রেম সহজভাবেই নিয়েছেন নেইমার। মেনেও নিয়েছেন তিনি।
১৯৯১ সালে নেইমারের বাবা ওয়াগনার রিবেরিওর সঙ্গে ঘর বাঁধেন নাদিন। দীর্ঘ ২৫ বছর তাঁরা একে অপরের সাথে ছিলেন। ২০১৬ সালে এসে ছাড়াছাড়ি হয় তাঁদের মধ্যে। এরপর থেকে নেইমার ও তাঁর বাবা রিবেরিও একসঙ্গেই থাকেন। তবে মায়ের সঙ্গেও সুসম্পর্ক আছে নেইমারের।

এই বিভাগের আরো খবর