শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

নবসম্পৃক্ত ওয়ার্ডগুলোকে সর্বাধুনিক ওয়ার্ড করা হবে : মেয়র তাপস

ডেমরা প্রতিনিধি

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০২০  

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) নবসম্পৃক্ত ১৮ টি ওয়ার্ডকে সর্বাধুনিক নাগরিক সুবিধা সম্পন্ন ওয়ার্ড হিসেবে গড়ে তোলা হবে বলে আশ্বস্ত করেছেন ডিএসসিসি মেয়র ফজলে নুর তাপস।

 

এক্ষেত্রে ডিএসসিসির সঙ্গে নতুনভাবে যুক্ত হওয়া ওয়ার্ডগুলোতে সর্বাধুনিক রাস্তাঘাট, কমিউনিটি ক্লিনিক, গণসৌচাগার, খেলার মাঠ, কাঁচাবাজার ও কমিউনিটি সেন্টারসহ নির্মাণসহ সব ধরনের নাগরিক সুবিধা নিশ্চিত করা হবে। শুক্রবার (২৫ ডিসেম্বর) দুপুরে ডিএসসিসির ৬৯ নম্বর ওয়ার্ড পরিদর্শনকালে নরাইবাগ এলাকায় তিনি এসব কথা বলেন।

 

এ সময় তিনি আরও বলেন, শীতলক্ষ্যা ও বালু নদ তীরবর্তী এলাকার জমিগুলো বিআইডব্লিউটিএ’র নয়,এসব জমি সিটি কর্পোরেশনের আওতাভুক্ত। তাই নদী তীরবর্তী এলাকাগুলোকে এলাকাভেদে সিটি কর্পোরেশনের মাধ্যমেই ঢেলে সাজানো হবে। পাশাপাশি ডেমরার থানা এলাকায় অবস্থিত ডিএসসিসি’র অবহেলীত ও প্রত্যন্ত ৬৯ ও ৭০ নম্বর ওয়ার্ডকে দ্রুত আধুনিক করে গড়ে তোলা হবে। 

 

এ সময় উপস্থিত ছিলেন, ঢাকা-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা কাজী মনিরুল ইসলাম মনু, ডিএসসিসির ৬৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সালাহ্ উদ্দিন আহমেদ, ৭০ নম্বর ওয়ার্ড কাউন্সিল মোহাম্মদ আতিকুর রহমান আতিক, ডেমরা থানা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম খান ও ডেমরা থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মশিউর রহমান মোল্লা সজল, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরাসহ এলাকার বরেণ্য ব্যক্তিবর্গরা। 

এই বিভাগের আরো খবর