বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

নবীগঞ্জ বাসস্ট্যান্ডে রেলের জায়গা অবৈধ দখলে নাটের গুরু মনির হোসেন

বন্দর প্রতিনিধি

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২২  

 

বন্দরে মদনগঞ্জ-মদনপুর সড়কের দুই পাশের রাস্তার জায়গা নিয়ে ব্যাপক বানিজ্যের অভিযোগ পাওয়া গেছে। সড়ক ও জনপদের সাব এসিন্টেন্ড ইঞ্জিনিয়ার মনির হোসেন রেলওয়ের জায়গায় মোটা অঙ্কের টাকার বিনিময়ে নবীগঞ্জ বাসস্ট্যান্ড অবৈধ দখলদারদের বসিয়ে দেয়ার অভিযোগ স্থানীয় ব্যবসায়ীদের।

 

 

ব্যবসায়ীদের অভিযোগ ইঞ্জিনিয়ার মনির হোসেন নিজেকে বড় আওয়ামী লীগার পরিচয় দিয়ে ব্যবসায়ীদের জিম্মি করে সড়ক ও জনপদের নাম ব্যবহার করে রেলওয়ের জমিকে অবৈধদের স্থান দিয়েছে বলে গুরুতর অভিযোগ রয়েছে।

 

 

গত শুক্রবার সড়ক ও জনপদের নির্বাহী ম্যাজিস্টেট প্রকাশে বলেলেছেন, সড়ক ও জনপদের পাশের জায়গার জন্য যেন কোন প্রকার কারো সাথে চুক্তি বা লেনদেন না করা হয়। তার পরেও সড়ক ও জনপদের ইঞ্জিনিয়ার মনির হোসেন নিজের ক্ষমতাবলে রেলওয়ে থেকে লীজপ্রাপ্তদের বাদ দিয়ে অবৈধদের দোকান করার জন্য টাকা হাতিয়ে নেয় বলে ব্যবসায়ীরা অভিযোগ করেন।

 

 

ব্যবসায়ীরা জানান, সড়কও জনপদ মদনগঞ্জ-মদনপুর সড়কের দুই পাশে রাস্তা চওড়া করার জন্য ৪২ ফুট করে ভেঙ্গে দেয়ার কথা থাকলেও মাত্র ৩৫ ফুট ভেঙ্গে বাকি জায়গা নবীগঞ্জ বাসস্ট্যান্ডে অবৈধ দখলদারদের কাছে মোটা অঙ্কের টাকার বিনিময়ে হস্তান্তর করেছে। যা নিয়ে স্থানীয় ব্যবসায়ীদের মধ্যে চাপা ক্ষোভ বিরাজ করছে। ব্যবসায়ীরা বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছেন।

এই বিভাগের আরো খবর