বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

নাঃগঞ্জ হাই স্কুলের অবসরপ্রাপ্ত নূর হোসেন স্যার আর নেই

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ২৬ জুন ২০২১  

নারায়নগঞ্জ হাই স্কুলের অবসরপ্রাপ্ত শিক্ষক নূর হোসেন স্যার আর নেই। শনিবার দুপুরে ঢাকার আগারগাঁওয়ে অবস্থিত নিউরোসায়েন্স হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। তিনি দীর্ঘদিন হৃদরোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন। মৃতুকালে তার বয়স হয়েছিল ৮৫। তিনি ৩মেয়ে এবং এক ছেলে রেখে গেছেন। তার দুই মেয়ে আমেরিকা এবং ছেলে মালয়েশিয়া বসবাস করেন। এক মেয়ে সিটি ব্যাংকে কর্মরত আছে।

 

তিনি নারায়নগঞ্জ হাই স্কুলে ৪০বছর ইংরেজি শিক্ষক হিসেবে কর্মরত থেকে ২০০০সালে অবসর গ্রহন করেন। এরপর প্রায় ১০বছর আমেরিকায় দুই মেয়ের সাথে বসবাস করেছিলেন। সম্প্রতি তিনি দেশে ফিরে চাষাড়ায় ছোট মেয়ের সাথে বসবাস করতেন। শনিবার বাদ এশা চাষাড়া রামবাবুর পুকুরপাড় জামে মসজিদে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

 


প্রবীন শিক্ষক নূর হোসেন স্যারের মৃত্যুতে নারায়নগঞ্জ হাই স্কুল এন্ড কলেজের গভনিং বডির সভাপতি বাবু চন্দন শীল সহ গভনিং বডির অন্যান্য সদস্য, ভারপ্রাপ্ত অধ্যক্ষ কামরুল ইসলাম, গভনিং বডির প্রাক্তন সভাপতি কাসেম জামাল, নারায়নগঞ্জ হাই স্কুল সতীর্থ ৭৩ এর সভাপতি মোয়াজ্জেম হোসেন রতন এবং সাধারন সম্পাদক আবদুস সালাম, সতীর্থ-৬৮ এর পক্ষে কাশেম হুমায়ুন, ১৯৭১-৭২ ব্যাচের পক্ষে মনোয়ার হোসেন মনা এক বিবৃতিতে তার আতœার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।
 

এই বিভাগের আরো খবর