শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

নাঃ’গঞ্জকে আধুনিক ও শান্তির শহরে রূপান্তর করতে চান শামীম ওসমান

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২১  

নানামুখী উন্নয়নের মাধ্যমে নারায়ণগঞ্জকে আধুনিক ও শান্তির শহরে রূপান্তর করার প্রত্যাশার কথা জানিয়েছেন সংসদ সদস্য শামীম ওসমান। মঙ্গলবার বিকেলে নগরীর চাষাঢ়ায় শিশু একাডেমীর জেলা কার্য্যালয়ের হল রুমে নারায়ণগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের নবনির্বাচিত কর্মকর্তা ও সদস্যদের সাথে পরিচিতি এবং মতবিনিময় অনুষ্ঠানে তিনি এ কথা জানান। তিনি বলেন, গ্লোবাল পলিটিক্স পাল্টে গেছে। একটি কঠিন সময়ের মধ্যে বাংলাদেশ অতিক্রম করছে। কেবলমাত্র শেখ হাসিনাই টিকে থাকবে এবং তার মাধ্যমেই দেশ টিকে থাকবে।

 

এসময় বর্তমান সরকারের আমলে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের কথা তুলে ধরে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান নতুন পরিকল্পনার কথাও জানান। পাশাপাশি দেশ ও জাতির স্বার্থে রাজনৈতিক বৈষম্য ভুলে গিয়ে সবাইকে স্বাধীনতার চেতনায় একমত থাকার আহবান জানান তিনি। এছাড়া নারায়ণগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনসহ সর্বস্তরের সাংবাদিকদের যে কোন পরিস্থিতিতে পাশে থাকবেন বলেও আশ্বাস দেন সংসদ সদস্য শামীম ওসমান।

 

তিনি বলেন, নারায়নগঞ্জ আমার আবেগের যায়গা। ২০০১ সাল থেকে আমি নতুন জীবন পেয়েছে। তাই যতক্ষন বেচে আছে মানুষের কল্যানের জন্য কাজ করতে চাই।তিনি করো উপর দোষ না চাপিয়ে বলেন আমার পিতা-মাতার কবরের উপর শ্বশানের মাটি ফেলা হয়েছে। আমি আল্লার কাছে বিচার দিয়েছি। তিনি এটি দেখবেন। শামীম ওসমান বলেন নারায়নগঞ্জ একটি সাম্প্রদায়িক সম্পৃতির শহর। এখানে মোসলমান, হিন্দু, খৃষ্টান, বুদ্ধ সকল সম্প্রদায়ের মানুষের বসবাস। আমরা এ শহরকে সকল নাগরিকের বসবাস যোগ্য করে তুলতে চাই। আমাদের মধ্যে রাজনৈতিক মত পার্থক্য থাকনা কেনো এ শহরের উন্নয়নের জন্য একসাথে কাজ করতে চাই্ ।

 


নারায়ণগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আনিসুর রহমান জুয়েলের সভাপতিত্বে মতবিনিময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সংগঠনের উপদেষ্টা আবদুস সালাম ও সাধারণ সম্পাদক শওকত আলী সৈকত, আফজাল হোসেন পন্টি, আহসান সাদিক শাওন, দিলীপ মন্ডল, আফজাল হোসেন পন্টি, হাসানুল রাকিব, নারায়ণগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের যুগ্ন সম্পাদক আজমীর হোসেন, দপ্তর ও প্রচার প্রকাশনা সম্পাদক বিল্লাল হোসেন, আসাদুজ্জামান নুর, জাহাঙ্গীর আলম হানিফ, আল আমিন, সোহেল কিরন, ফটো সাংবাদিক নেতৃবৃন্দ প্রনব রায়, পাপ্পু ভট্রাচার্য, তাপস সাহা, মনিরুল ইসলাম সবুজ, অন্যান্য সদস্যরা। পরে সংগঠনের পক্ষ থেকে সংসদ সদস্য শামীম ওসমানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।


 

এই বিভাগের আরো খবর