বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

নারায়ণগঞ্জে বার উদ্বোধনে আইনমন্ত্রী আনিসুল হক

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০২২  

 

জেলা আইনজীবী সমিতির ‘বীর মুক্তিযোদ্ধা সেলিম ওসমান বার ভবনের’ শুভ উদ্বোধন ও বার্ষিক ভোজ অনুষ্ঠানে ১ ডিসেম্বর নারায়ণগঞ্জে আসবেন বাংলাদেশ সরকারের আইন, বিচার ও সংসদ বিষয়ক মাননীয় মন্ত্রী আনিসুল হক এমপি।

 

 

এদিন তিনি সেলিম ওসমান বার ভবনসহ ল’ইয়ার্স ডাইরেক্টরী মোড়ক উন্মোচন ও লাইব্রেরী সফটওয়্যার উদ্বোধন করবেন। জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েলের সভাপতিত্বে একই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন অ্যার্টনি জেনারেল ও বাংলাদেশ বার কাউন্সিলরের চেয়ারম্যান অ্যাড. এ. এম আমিন উদ্দিন ও আইন বিচার বিভাগের সচিব মো. গোলাম সারোয়ার, এমপি সেলিম ওসমানম এমপি শামীম ওসমান ও এমপি লিয়াকত হোসেন খোকা।

 

 

সম্মানিত অতিথি হিসেবে থাকবেন জেলা ও দায়রা জজ মোহাম্মদ আসসামছ জগলুল হোসেন, নারী ও শিশু নির্যাতন ট্রাইবুনাল আদালতের বিচারক নাজমুল হক শ্যামল, জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ, জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারহানা ফেরদৌস, জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাড. শহীদ বাদল ও মহানগরের সাধারণ সম্পাদক অ্যাড. খোকন সাহা।

 

 

স্বাগত বক্তব্য রাখবেন বারের সাবেক সভাপতি এড. মহসীন মিয়া। ৩০ নভেম্বর রাতে জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক রবিউল আলম রনি বিষয়টি নিশ্চিত করেছেন। পাশাপাশি এ অনুষ্ঠানে তিনি সকল আইনজীবীকে সাদর আমন্ত্রন জানিয়েছেন।

 

 

উল্লেখ্য, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমানের অর্থায়নে নির্মিত হয়েছে নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির নতুন বার ভবনটি। নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির প্রায় দেড় হাজারের কাছাকাছি আইনজীবীদের জন্য নির্মিত হচ্ছে ডিজিটাল বার ভবনটি। নির্মাণ কাজ চলমান।

 

 

৮তলা বিশিষ্ট ভবন হবে এটি। এই ভবন নির্মাণের জন্য ইতিমধ্যে ৩ কোটি ১৬ লাখ টাকা অনুদান প্রদান করেছেন এমপি সেলিম ওসমান। এতদিন নির্মিতব্য এই ভবনটিকে ডিজিটাল বার ভবন হিসেবে উল্লেখ করা হলেও এখন থেকে ডিজিটাল এই বার ভবনটির নাম হবে ‘বীর মুক্তিযোদ্ধা সেলিম ওসমান বার ভবন।

এস.এ/জেসি

এই বিভাগের আরো খবর