শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

নারী পুলিশের গোপন ভিডিও ছড়ানো সেই যুবক রিমান্ডে

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ৪ জুন ২০২১  

নারী পুলিশ সদস্যের আপত্তিকর ভিডিও ছড়িয়ে দেওয়ার অভিযোগে হৃদয় খান নামের এক যুবককে গ্রেপ্তার করে এক দিনের রিমান্ডে নেওয়া হয়েছে। পুলিশ সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে উঠানোর পর নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নূরুননাহার ইয়াসমিন শুক্রবার বিকালে একদিনের রিমান্ড মঞ্জুর করেন। ঐ যুবক ঢাকার মগবাজার এলাকার বাসিন্দা।

 

আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগ এনে গত বৃহস্পতিবার (৩ জুন) রাতে ফতুল্লা মডেল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করেন কক্সবাজার জেলা পুলিশ লাইন্সে কর্মরত ওই নারী পুলিশ সদস্য।

 

মামলার এজহারে বলা হয়েছে, সে ফতুল্লার বাসিন্দা। হৃদয় খান ওই নারীর আত্মীয় এবং তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। সেই সুবাদে হোয়াটসঅ্যাপে হৃদয়ের সঙ্গে নিয়মিত ভিডিও কলে যোগাযোগ হতো তার। হৃদয় খান তাকে বিয়ের কথা বলেন। তাদের মধ্যে কথোপকথনের পাশাপাশি বিভিন্ন ‘গোপন ভিডিও’ আদান-প্রদান হয়, যা হৃদয় নিজের মোবাইল ফোনে সংরক্ষণ করে রাখেন। সম্পর্কে টানাপোড়েন শুরু হলে হৃদয় তার জি-মেইলের নিয়ন্ত্রণ নিয়ে নেন। এরপর সেখান থেকে মোবাইল ফোনের সব নম্বর ও ফেসবুকের তথ্য সংগ্রহ করেন। পরবর্তী সময়ে হৃদয় কৌশলে বিভিন্ন পুলিশ সদস্যের মোবাইল নম্বর দিয়ে হোয়াটসঅ্যাপে গ্রুপ খুলে ‘গোপন ভিডিও’ ছড়িয়ে দেন।

 

এ বিষয়ে নারায়ণগঞ্জ আদালত পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান বলেন, পুলিশ সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে উঠালে বিজ্ঞ বিচারক রিদয় খানকে জিজ্ঞাসাবাদ করার জন্য একদিনের রিমাণ্ড মঞ্জুর করেন।

এই বিভাগের আরো খবর