শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

নাসিক ১২নং ওয়ার্ডে সড়ক ও ড্রেনেজ সংস্কার কাজ উদ্বোধন 

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১৭ জানুয়ারি ২০২১  

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১২নং ওয়ার্ডের ডনচেম্বার সড়ক ও ড্রেনেজ সংস্কার কাজের উদ্বোধন করা হয়েছে। রোববার ১৭ জানুয়ারী সকাল ১১টায় প্রায় ২২ লাখ টাকা ব্যয়ে সংস্কার কাজ উদ্বোধন করেন নাসিক প্যানেল মেয়র মিনোয়ারা বেগম ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু।

 

এ সময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন, বীর মুক্তিযোদ্ধা মহব্বত হাসেম ডনচেম্বার কাঠপট্টি কমিটির সাধারণ সম্পাদক জলিল, সমাজসেবক আনিছুর রহমান, এছহাক সরদার, জামান, সবুজ, দোলন, আক্তার, ফয়সাল হাফেজ ও ১২নং ওয়ার্ডের সচিব সিয়াম কাজী প্রমুখ।

 

প্যানেল মেয়র মিনোয়ারা বেগম বলেন, নারায়ণগঞ্জ সিটি উন্নয়নের অপর নাম মেয়র আইভী। তিনি শুধু সিটি কর্পোরেশন নয় এর পাশের এলাকাগুলোরও উন্নয়ন করেছেন। শহর-বন্দর ও সিদ্ধিরগঞ্জে একই সাথে উন্নয়নের কাজ করে যাচ্ছে মেয়র আইভী। তার মত মেয়র পাওয়া আমাদের জন্য গর্ব বিষয়।

 

স্থানীয় কাউন্সিলর শওকত হাসেম শকু বলেন, নাসিক মেয়র আইভী সু-দৃষ্টি কারণে এই ডনচেম্বার সড়ক ও ড্রেন কাজ উদ্বোধন করা হল। অনেক দিন যাবৎ এলাকাবাসী কষ্টে চলাচল করে ছিলো। মেয়র আইভী প্রতি দৃষ্টি আকর্ষন করা হলে তিনি সাথে সাথে টেন্ডার মাধ্যম সড়ক ও ড্রেন কাজ করার নিদের্শ দেয়া হয়। তিনি প্রতি ওয়ার্ডের সড়কগুলো মেরামতে করার নিদের্শ দিয়েছেন।
 

এই বিভাগের আরো খবর