মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪   বৈশাখ ১০ ১৪৩১

নাসিম ওসমান ও লিপি ওসমানের সুস্থ্যতা কামনায় দুলালের দোয়া

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ৩০ জুলাই ২০২১  

নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সাংসদ বীরমুক্তিযোদ্ধা নাসিম ওসমানের জন্মদিন ও নাঃগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের সহ-ধর্মীণী সালমা ওসমান লিপি’র সুস্থতা কামনায় ২৩নং ওয়ার্ডের বিভিন্ন মসজিদে দোয়ার আয়োজন করেন দুলাল প্রধান।


শুক্রবার (৩০ জুলাই) বাদ জুম্মা বন্দরের ২৩নং ওয়ার্ডের ৯টি মসজিদে এ দোয়া মাহফিলের আয়োজন করেন, নাসিক ২৩নং ওয়ার্ডের কাউন্সিলর ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান।


মসজিদগুলো  হলো: কদম রসূল দরগাহ জামে মসজিদ, নবীগঞ্জ বাগে জান্নাত জামে মসজিদ, হযরত মাকসুদ আলী শাহ চিল্লা শরীফ জামে মসজিদ, একরামপুর ইস্পাহানি বড় জামে মসজিদ, আরসিম বাইতুন নাজাত জামে মসজিদ, বাগবাড়ী জামে মসজিদ, বায়তুল আমান জামে মসজিদ, আজমেরি বাগ জামে মসজিদ, ও মাঠপাড়া হাবিবিয়া জামে মসজিদে এ দোয়া অনুষ্ঠিত হয়। 


দোয়ায় নারায়ণগঞ্জ-৫ আসনের চারচার বার নির্বাচিত প্রয়াত সংসদ সদস্য ও জনপ্রিয় নেতা বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমানের ৬৯ তম জন্মদিন উপলক্ষে তার আত্মার মাগফেরাত কামনা ও নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামিম ওসমানের সহ-ধর্মিণী এবং জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি'র রোগমুক্তি কামনায় ২৩নং ওয়ার্ডের মোট ৯ টি মসজিদে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 
 

এই বিভাগের আরো খবর