বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

নিজের রক্ত দিয়ে হলেও রাজপথে থাকবো: সায়েম

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ২০ জুন ২০২১  

নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম বলেছেন, আমরা বলতে চাই বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল অত্যন্ত শক্তিশালী ও সুশৃঙ্খল সুসংগঠিত। বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান এবং স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান এবং সাধারন সম্পাদক আব্দুল কাদের জুয়েলের নির্দেশে

 

আগামীতে যেকোনো আন্দোলন সংগ্রামের ডাক আসবে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা নিজেদের রক্ত দিয়ে হলেও এদেশের স্বাধীনতা ও গনতন্ত্রকে রক্ষার জন্য রাজপথে থাকবে এবং বাস্তবায়ন করব ইনশাল্লাহ্ । আমরা কেন্দ্রীয় নেতৃবৃন্দের নির্দেশনার অপেক্ষায় আছি। নিজের রক্ত দিয়ে হলেও রাজপথে থাকবো।

 

রবিবার ( ২০ জুন) সকালে শহরের মাসদাইরে তৈমূর আলমের মজলুম  মিলনায়তনে বিএনপি’র প্রতিষ্ঠাতা শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ৪০ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের ভার্চুয়াল আলোচনা সভায় সভাপতির বক্তব্যে  তিনি এসব কথা গুলো বলেন। সভাশেষে জিয়াউর রহমান ৪০ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে অসহায় হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

 

নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমানের সঞ্চালনায় এবং সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন সালুর সার্বিক তত্ত¡াবধানে অনুষ্ঠানে ভার্চুয়াল আলোচনা সভায়  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, বিশেষ অতিথি বিএনপির চেয়ারপার্সনের  উপদেষ্টা আমান উল্লাহ আমান, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, হাবীব উন নবী সোহেল, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূঁইয়া জুয়েল, সহ- সভাপতি (ঢাকা বিভাগীয় প্রধান ) আবুল কালাম আজাদ, সহ-সভাপতি মোস্তাকুর রহমান মোস্তাক।  এছাড়াও উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি সাখাওয়াত হোসেন মোল্লা, সহ-সভাপতি জাকির হোসেন রবিন,  রাসেল মাহমুদ, আনিসুর রহমান আনিস, যুগ্ম সম্পাদক নাসির উদ্দিনসহ জেলা উপজেলা পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ের স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ।

 

এই বিভাগের আরো খবর