শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

পত্রিকার হকারের বাড়িতে হামলাকারী ‘সন্ত্রাসী’ মকবুল গ্রেফতার

রূপগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২৫ মে ২০২২  

রূপগঞ্জে পত্রিকার হকারের বসত বাড়িতে হামলাকারি সন্ত্রাসী মকবুল(৫০)কে গ্রেফতার করেছে পুলিশ । মঙ্গলবার (২৪ মে) দুপুর ২টার দিকে উপজেলার হাটাবো টেকপাড়া এলাকা থেকে তাকে তাকে গ্রেফতার করে। এর আগে গত রবিবার (১৫ মে) রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার কাঞ্চন পৌরসভার হাটাব এলাকায় ঘুমন্ত অবস্থায় পত্রিকা হকার হযরত আলীর বসতবাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাতের ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া যায়।

 

এতে গুরুতর আহত হয় হযরত আলী(৬৫) ও তার দুই ছেলে ফারুক(৩৪), মোহাম্মদ আলী (৩৮)সহ ছেলের বউ শাহিদা আক্তার (৩২)। এ ঘটনায় ১৮ মে বুধবার হযর আলীর ছোট ছেলে প্রিয়ার আলী বাদী হয়ে একই এলাকার নুরুল ইসলামের ছেলে আব্দুর রহমান (৩৫), মৃত আব্দুল হেকিমের ছেলে মকবুল (৫০), মকবুলের ছেলে রনি (২৮), বেলায়েতের ছেলে ইউনুছ (৩৬),সোলেমান (৪০),

 

নুর ইসলামের মেয়ে শাহানারা (৪৫),আব্দুর রহমানের মেয়ে সনিয়া (২৮), হাটাব টেকপাড়া এলাকার সিরাজের ছেলে শামীম(৩০)সহ অজ্ঞাত আরো ২০/২৫জনকে আসামি করা হয়। হযরত আলীর ছোট ছেলে প্রিয়ার আলী জানায়, পূর্ব শত্রুতার জেরে গত রবিবার ১৫ মে রাত সাড়ে ৯ টার দিকে বসত বাড়িতে ধারালো চাপাতি, রামদা, চাইনিজ কুড়াল, ছুরি,লোহার রড,কাঠ,

 

লাঠি-সোটা ইত্যাদি দেশীয় অস্ত্রে-সস্ত্রে সজ্জিত হয়ে অতর্কিত হামলা চালিয়ে বসতঘরের দরজা, জানালা ভাংচুর করতে থাকে সন্ত্রাসীরা। ঘুম থেকে জাগ্রত হয় পরিবারের সদস্যরা। তার বাবা হযরত আলী সন্ত্রাসীদের ভাংচুর করতে বাঁধা দিতে গেলে সন্ত্রাসীরা তার উপর ঝাঁপিয়ে পড়ে। হযরত আলীকে বাঁচাতে তার দুই ছেলে ও পুত্র বধু এগিয়ে গেলে সন্ত্রাসীরা তাদেরকেও কুপিয়ে গুরুতর জখম করে।

 

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফএম সায়েদ বলেন, আসামী মকবুলকে গ্রেফতার করা হয়েছে। তাকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হবে।

এই বিভাগের আরো খবর