বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

পদত্যাগ করার ঘোষনা দিলেন মেয়র আইভী

প্রকাশিত: ৬ মার্চ ২০১৭   আপডেট: ৬ মার্চ ২০১৭

যুগের চিন্তা ২৪ : প্রধানমন্ত্রীর কাছে পদত্যাগ পত্র জমা দেওয়ার ঘোষনা দিয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। শহরের যানজট, অবৈধ স্ট্যান্ড, হকার সহ সকল সমস্যা সমাধানে প্রশাসন সহযোগিতা না করলে সংবাদ সম্মেলন করে তিনি এ পদত্যাগ করবেন।

সিটি করপোরেশনের উদ্যোগে সোমবার (৬ মার্চ) নগর ভবনের সম্মেলন কক্ষে জেলার বিভিন্ন দপ্তরের প্রশাসনিক কর্মকর্তাদের সঙ্গে যানজট ও হকার উচ্ছেদসহ বিভিন্ন সমস্যার বিষয়ে মতবিনিময় সভায় সভাপতিত্বের বক্তব্যে তিনি এ কথা বলেন।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিন হায়াৎ আইভীর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (ভারপ্রাপ্ত) ছরোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান, র‌্যাব ১১ এর কোম্পানি উপ অধিনায়ক (ভারপ্রাপ্ত) ও অতিরিক্ত পুলিশ সুপার নরেশ চাকমা, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ সহকারী পরিচালক মামুনুর রশিদ, জনস্বার্থ প্রকৌশলের নারায়ণগঞ্জ জেলার সহকারী প্রকৌশলী রফিকুল ইসলাম, গণপূর্ত বিভাগ নারায়ণগঞ্জ জেলার সহকারী প্রকৌশলী  আবুল হোসেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মাহমুদুর রহমানর হাবিব প্রমুখ।

সভায় সিটি করপোরেশনের ২৭টি ওয়ার্ডের কাউন্সিলরসহ জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। মেয়র আইভী বলেন, নারায়ণগঞ্জের প্রশাসনের কর্মকর্তারা একপেশে কাজ করছে। সিটি করপোরেশনেকে সহযোগিতা করছে না।

নারায়ণগঞ্জবাসীর সেবা দিতে না পারলে চলে যাবো। আমি কারো টাকা খাই না, পড়ি না। আমি বলতে ভয় পাই না। যখন বলবো তখন সংবাদ সম্মেলন করে সকলের বিষয়ে বলে পদত্যাগপত্র প্রধানমন্ত্রীর কাছে জমা দিবো। তিনি আরো বলেন, সরকারি সকল দফতরে জনসেবার জন্য দেশের ৬৪টি জেলায় রাজনৈতিক কোন্দল ও প্রতিযোগিতা রয়েছে।

কিন্তু এতো কিছুতেও অন্য জেলায় প্রশাসনের সকল কর্মকর্তা কাজ করেন। কিন্তু নারায়ণগঞ্জে আসলে স্তব্ধ হয়ে যায় কেন? নারায়ণগঞ্জে প্রচন্ড রাজনৈতিক প্রভাব আছে। কিন্তু জেলার ডিসি, এসপি চাইলে অবশ্যই সব করতে পারেন। এর জন্য নিজের ইচ্ছাই যথেষ্ট।

এই বিভাগের আরো খবর