শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

পবিত্র আশুরা উপলক্ষে জেলা মাইক্রোবাস ও ট্যাক্সি মালিক সমিতির দোয়া

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ২১ আগস্ট ২০২১  

১০ মহররম দেশে যথাযোগ্য মর্যাদায় পবিত্র আশুরা পালিত হয়েছে। এ উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা মাইক্রোবাস ও ট্যাক্সি মালিক সমিতির উদ্যাগে মিলাদ মাহফিল, দোয়া ও নেওয়াজ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।  

 

শুক্রবার (২০ আগস্ট) বাদ জুম্মা নগরীর চাষাড়ার চানমারী এলাকায় জেলা মাইক্রোবাস ও ট্যাক্সি মালিক সমিতির কার্যালয়ে সংগঠনের সভাপতি মোঃ আমির হোসেন ডালিম'র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ আবুল হাসেম রিংকু'র সার্বিক পরিচালনায় এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 


পবিত্র আশুরার গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরে সংক্ষিপ্ত বয়ান প্রদান করেন চানমারি ট্যাক্সি স্ট্যান্ড জামে মসজিদের প্রেস ইমাম ও খতিব হাফেজ মাওলানা কারী মোহাম্মদ রাকিবুল হাসান আনসারী। পরে দোয়াতে দেশ, জাতির সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন এবং নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত জনপ্রিয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাসিম ওসমান ও তার সহ-ধর্মিণী পারভীন ওসমান এবং তাদের সুযোগ্য পুত্র আজমেরী ওসমান সহ ওসমান পরিবারের সকল সদস্যদের সুস্থতা কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়।  

 

এ সময় দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন, জেলা মাইক্রোবাস ও ট্যাক্সি মালিক সমিতির উপদেষ্টা হাজী মোঃ বাদশা, হাজী মোঃ মেজবা উদ্দিন মোল্লা, হাজী মোঃ নূরুল ইসলাম, কার্যকরী সভাপতি নূর মোহাম্মদ, সহ-সভাপতি হাজী মোঃ আবুল হোসেন মিঠু, সহ-সভাপতি হাজী মোঃ রফিকুল ইসলাম, সহ-সভাপতি মোঃ দ্বীন ইসলাম খোকা, সহ-সভাপতি মোঃ দ্বীন ইসলাম দীলা, যুগ্ম সম্পাদক শামছুজ্জামান রকি, সহ-সম্পাদক মোঃ গোলাম সারোয়ার, সহ-সম্পাদক মোঃ মনির হোসেন, সহ-সম্পাদক মোঃ আলি আক্কাছ ও জেলা দূরপাল্লা পরিবহন মালিক ও শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ সাইদুর রহমান সেন্টু সহ অন্যান্য নেতৃবৃন্দ। 

এই বিভাগের আরো খবর