বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

পবিত্র ঈদ-এ-মিলাদুন্নবী (স.) উপলক্ষে জশনে জুলুস পালিত

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১১ অক্টোবর ২০২২  

 


১২ই রবিউল আউয়াল পবিত্র ঈদ-এ-মিলাদুন্নবী (স.) উপলক্ষে নগরীতে বিশাল জশনে জুলুস মিছিল বের করা হয়। গত (৯ অক্টোবর) সকাল ১০টায় বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামা’আত সভাপতি ও  চেয়ারম্যান আল্লামা সৈয়দ বাহাদুর শাহ্ মোজাদ্দেদী আল আবেদী (মাঃজিঃআঃ) নেতৃতে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন সংলগ্ন হইতে বিশাল জুলুস মিছিল বের করা হয়।

 

 

 

 

 

মিছিলটি শহরের বঙ্গবন্ধু সড়ক হয়ে চাষাঢ়া, ডনচেম্বার, কালিরবাজার, টানবাজার হয়ে পুনরায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনে সামনে এসে আখেরী মোনাজাতের মাধ্যমে শেষ হয়। মোনাজাতের আগে সংক্ষিপ্ত বক্তব্যে আল্লামা সৈয়দ বাহাদুর শাহ্ বলেন, পবিত্র ১২ই রবিউল আউয়াল সমস্ত সৃষ্টির জন্য রাহমাতাল্লিল আলামিন হিসেবে আমাদের প্রিয় নবী (দঃ) দুনিয়াতে প্রেরণ করেছেন।

 

 

 

 

 

 

আমাদের সমস্ত আলমের জন্য রহমত। আল্লাহ রাব্বুল আলামিন বলেছেন- “তোমরা আমার অনুগ্রহ বা রহমত প্রাপ্তিতে খুশি উদযাপন কর।"আহলে সুন্নাত ওয়াল জামাআত অনুসারীরা সকলেই এই দিনে খুশি উদযাপন করে জসনে জুলুশ মিছিল ও দান-ছদকা করে থাকেন।

 

 

 

 

 

 

 

এসময় উক্ত জশনে জুলুস ঈদ-এ-মিলাদুন্নবী (দঃ) এ উপস্থিত ছিলেন আওলাদে রাসুল সৈয়দ মাহমুদ শাহ মোজাদ্দেদী আল আবেদী, জশনে জুলুস-এ-মিলাদুন্নবী (দঃ) উদযাপন নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি আলহাজ্ব নূরুল ইসলাম, সহ-সভাপতি আব্দুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ আরিফ হোসেন সহ প্রমুখ।  এন.এইচ/জেসি