বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

পরিবহন নেতা মুক্তারের আত্মার মাগফেরাত কামনায় দোয়া

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ৯ জানুয়ারি ২০২১  

পরিবহন নেতা, সমাজসেবক ও মাসদাইর সমাজ উন্নয়ন সংসদের প্রধান উপদেষ্টা প্রয়াত মো. মুক্তার হোসেনের আত্মার মাগফেরাত কামনা করে মাসদাইর সমাজ উন্নয়ন সংসদের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার (৯ জানুয়ারি) বাদ এশা শহরের মাসদাইর ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগ কার্যালয়ে সামনে এ আয়োজনে করা হয়। এ সময়ে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

 

সংগঠনের সভাপতি শাহজাহান আহমেদ প্রধানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সালাম খন্দকার সেলিমের সঞ্চালনায় দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, সংগঠনের উপদেষ্টা ও মহানগর আওয়ামীলীগের সহসভাপতি রবিউল হোসেন, এনায়েত নগর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আতাউর রহমান প্রধান, সংগঠনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, খন্দকার আবুল খায়ের, যুবলীগ নেতা ফয়েজ উল্লাহ ফয়েজ, সিনিয়র সহসভাপতি হাজী মহিউদ্দিন আহমেদ, সহসভাপতি জহিরুল আহসান।

 

আরো উপস্থিত ছিলেন কাজী তারেক, লাল মিয়া লালু, মির্জা মনির, তাইজুল ইসলাম বাশার, লাল চাঁন মিয়া, যুগ্ম সম্পাদক মো. রবু খান, মো. সুলতান, মিলন উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ইউনুস আলী, সহ সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম খন্দকার, মো. বিপ্লব, ধর্ম সম্পাদক আলমগীর কবির, সহ ধর্ম সম্পাদক নুর ইসলাম বেপারী, 

 

সমাজ কল্যাণ সম্পাদক মোক্তার হোসেন, সহ সমাজ কল্যাণ সম্পাদক তাইজুল ইসলাম চঞ্চল, আপ্যায়ন সম্পাদক মো. পান্না, সহ আপ্যায়ন সম্পাদক মো. তাইজুদ্দিন, অর্থ সম্পাদক সাজিদ খান, ক্রীড়া সম্পাদক মো. টিটু, সহ ক্রীড়া সম্পাদক মো. অমির, প্রচার সম্পাদক আসাদ খন্দকার, সহ প্রচার সম্পাদক মো. সেলিম, সহ অফিস বিষয়ক সম্পাদক সাজ্জাদ খন্দকার নয়ন প্রমুখ।
 

এই বিভাগের আরো খবর