বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

পিঠের চামড়া তুলে নেয়া হবে : সেলিম ওসমান

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২৭ মে ২০২৩  

 

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমান বলেন, এই গোগনগরে নাকি কিছু দিন আগে একটি হত্যা হয়েছে আবার শুনছি আরেকটি নাকি খুন হবে। আমি বলতে চাই তাদেরকে সাবধান হয়ে যান। ভালো হয়ে যান, ভালো না হলে এই গোগনগরে থাকতে পারবেন না। পিঠের চামড়া তুলে নেওয়া হবে।

 

একদলের দুইটির গ্রুপ হয়েছে। তোরা বলবি কিভাবে পাশ করেন দেখবো তোদের ভোট আমার লাগবে না। তোদের ভোট তোরাই পকেটে গুজে রাখ। আমি চাই আমার মা বোনেরা শান্তি থাকবে, তারা ভয় পাবে না।

 

গতকাল সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের মিলন মেলায় (১৯৭০-২০২৩) তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। মিলনমেলায় সকাল থেকেই নাচ, গান, আনন্দ ও কৌতুক উৎসব অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিল ভারতের মিরাক্কেলের বিজয়ী বাংলাদেশের শ্রেষ্ঠ কৌতুক অভিনেতা আবু হেনা রনি।

 

সেলিম ওসমান আরো বলেন, আপনারা এলাকায় প্রতিরোধ কমিটি গড়ে তুলুন যদি না পারেন আপনারা আমাকে বলবেন আমি কাচের চুরি পাঠিয়ে দিব দুই হাতে পরে ঘরে বসে থাকবেন। আমি বলতে চাই এলাকায় সন্ত্রাসী না করে আমার কাছে আসেন আমার অফিসে আমি আপনাদের বসিয়ে মুরগীর রোস্ট খাওয়াব। আপনাদের মিলিয়ে দিব দুই গ্রুপকে। আপনাদের কি সমস্যা আমাকে বলেন, তা সমাধান করে দিব।

 

এসময় উপস্থিত ছিলেন, গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজর আলী, আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৮নং ওয়ার্ড কাউন্সিলর কামরুল হাসান মুন্না, কলাগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন, আবেদ, নাছির, রুবেল, আনোয়ার হোসেন, সেন্টু দেওয়ান প্রমূখ।এস.এ/জেসি
 

এই বিভাগের আরো খবর