শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

পুষ্প সজ্জিত গাড়িতে বাড়ি ফিরলেন নূর মোহাম্মদ

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২ জুন ২০২৩  


পুলিশ কনস্টেবল মো. নূর মোহাম্মদ। দীর্ঘ ৩৮ বছর ৬ মাস কর্মজীবন শেষে বাড়ি ফিরবেন। তাঁর এই বিদায় বেলা স্মরণীয় করে রাখতে বিশেষ উদ্যোগ নিয়েছে নারায়ণগঞ্জ জেলা পুলিশ। পুষ্প সজ্জিত গাড়িতে করে তাকে নিজ বাড়ীতে পৌঁছে দেয়া হয়। জানা গেছে, ১৯৮৪ সালের ২২ নভেম্বর মো. নূর মোহাম্মদ বাংলাদেশ পুলিশের যোগদান করেন।

 

 

দেশের বিভিন্ন স্থানে পুলিশ কনস্টেবল পদে দায়িত্ব পালন করেছেন।  সবশেষ কর্মস্থল ছিল নারায়ণগঞ্জের কামতলা পুলিশ তদন্ত কেন্দ্র। ২০২৩ সালের ৩১ মে ছিল তাঁর চাকরি জীবন শেষ। চাকরি জীবনের শেষের দিন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল মো. নূর মোহাম্মদকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বিদায় জানান।

 

 

এসময় জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। অবসরকালীন সময়ে পরিবার পরিজন নিয়ে বাকি দিনগুলো সুখে শান্তিতে কাটাতে পারেন সে জন্য পরম করুণাময়ের নিকট জেলা পুলিশ সুপার ও নারায়নগঞ্জের পক্ষ থেকে মঙ্গল কামনা করা হয় এবং পুষ্প সজ্জিত গাড়িতে করে তাকে নিজ বাড়ীতে পৌঁছে দেয়া হয়। 

 

 

চাকুরি জীবনের শেষ দিন এই ভাবে স্মরণীয় করে রাখায় নারায়ণগঞ্জ জেলা পুলিশের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছে পুলিশ কনস্টেবল মো. নূর মোহাম্মদ।  এন. হুসেইন রনী  /জেসি

এই বিভাগের আরো খবর