শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

পেশাদার অটোরিক্সা চোর চক্রের দুই সদস্য গ্রেফতার

ফতুল্লা প্রতিনিধি

প্রকাশিত: ৫ ফেব্রুয়ারি ২০২৩  

 

ফতুল্লায় অটোরিক্সা চোর চক্রের পেশাদার দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো ফতুল্লা মডেল থানার দাপা ইদ্রাকপুর কবরস্থান রোডের ওয়াসীমের বাড়ীর ভাড়াটিয়া মৃত আব্দুল সামাদের পুত্র সুজন(২২) ও একই এলাকার আনোয়ার হোসেনের পুত্র রাজু(২২)। শুক্রবার রাতে তাদের কে দাপা ইদ্রাকপুর থেকে গ্রেফতার করে পুলিশ।

 

গ্রেফতার অভিযানে নেতৃত্বদানকারী ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক সৈয়দ আজিজুল হক জানায়, ৩০ জানুয়ারী ফতুল্লার দাপা ইদ্রাকপুর থেকে শাহাদাত নামক এক ব্যক্তির অটোরিক্সা চুরি হলে সে থানায় লিখিত অভিযোগ দায়ের করে। পরবর্তীতে অফিসার ইনচার্জের নির্দেশে এবং তার দিক নির্দেশনায় অটোরিক্সা উদ্ধারের তদন্তে নেমে নিজস্ব সোর্সের মাধ্যমে জানতে পেরে শুক্রবার রাত দশটার দিকে দাপা ইদ্রাকপুর এলাকায় অভিযান চালিয়ে অটোরিক্সা চুরির সাথে জড়িত থাকার অভিযোগে সুজন ও রাজুকে গ্রেফতার করা হয়।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা অটোরিক্সা চুরির সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। ওয়াসিম ও জুয়েলের নির্দেশে তারা অটোরিক্সা চুরি করে এবং চোরাইকৃত অটোরিক্সা তারা ওয়াসীম এবং জুয়েলের নিকট বিক্রি করে থাকে। ওয়াসীম ও জুয়েল কে গ্রেফতারের চেষ্টা সহ চুরি যাওয়া অটোরিক্সা উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

এস.এ/জেসি

এই বিভাগের আরো খবর