শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

প্রতিটি পূজামন্ডপে তিনস্তরের নিরাপত্তা জোরদার করা হয়েছে : এসপি

বন্দর প্রতিনিধি

প্রকাশিত: ৩ অক্টোবর ২০২২  


নারায়ণগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল বলেন, কোন ধরনের সহিংসতা বা অপ্রীতিকর ঘটনা এড়াতে নারায়নগঞ্জের প্রতিটি পূজামন্ডপে তিনস্তরের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

 

 

 

 

আপনাদের যে কোন ধরনের সহযোগিতা লাগবে আপনারা আমাকে বলবেন। আপনাদের সর্বাত্মক সহযোগিতা করা হবে। শান্তি শৃঙ্খলা রক্ষার স্বার্থে আমরা আমাদের দায়িত্ব পালনের বদ্ধপরিকর।

 

 

 

 

রোববার (২ অক্টবর) বিকেলে বন্দরের সাবদী কালিমন্দীর ও বন্দর আমিন আবাসিক এলাকার লাল জিউর মন্দীরসহ বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ও শাড়ী ও লুঙ্গী বিতরণ কালে সনাতন ধর্মালম্বীদের উদ্দেশ্যে তিনি এ কথা বলেন।

 

 

 

 

 

পূজা মন্ডপ পরিদর্শন কালে ও শাড়ী লুঙ্গী বিতরণ কালে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার ( ডিবি) তারিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (খ সার্কেল) শেখ বিল্লাল হোসেন, বন্দর থানার অফিসার ইনর্চাজ দীপক চন্দ্র সাহা, বন্দর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান সানাউল্ল্যাহ সানু, মহিলা ভাইস-চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা ও স্থানীয় জনপ্রতিনিধিসহ বন্দর থানা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ।

 

 

 

 

পূজামন্ড পরিধর্শন শেষে পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল ৫ শতাধিক সনাতন ধর্মালম্বী নারী ও পুরুষের মাঝে শাড়ী লুঙ্গী বিতরণ করেন।  এন.এইচ/জেসি