মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ৩ ১৪৩১

প্রত্যেকটি পূজা মন্ডপে সিসিটিভি ক্যামেরা স্থাপন করতে হবে : ডিসি

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ৭ সেপ্টেম্বর ২০২২  


শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দদের সাথে প্রস্তুতিমূলক সভায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ বলেন, ধর্ম যার যার উৎসব আমাদের সকলের। দূর্গা পূজাকে সামনে রেখে আজকের এই প্রস্তুতি মূলক সভায় এইটুকুই শুধু বলতে চাই আপনারা স্বামর্থ্য অনুযায়ী পূজা মন্ডপগুলো সুন্দরভাবে পরিচালনা করবেন।

 

 

তবে আমার একটাই কথা প্রত্যেকটি পূজা মন্ডপে সিসিটিভি ক্যামেরা স্থাপন করতে হবে। আমরা চাইনা কোন পূজা মন্ডপে কোন ধরনের বিশৃঙ্খলা ঘটুক। আর আমি আপনাদের কাছে অনুরোধ করবো আপনাদের পূজা মন্ডপের জন্য যতটুকু সাউন্ড দরকার ততটুকুই ব্যবহার করবেন।

 

 

এসময় তিনি আরও বলেন ,‘কেউ কেউ আছে দেশে একটি অরোজকতা সৃস্টি করার জন্য ফাদঁ পেতে থাকে তাই সকলকে সতর্ক থাকতে হবে; কোন রকম গুজবে কান দেওয়া যাবেনা। আমরা সব সময়ই সামাজিক সম্প্রীতিতে বিশ্বাস করি, আমরা ধর্মীয় সাম্প্রীতিতে বিশ্বাস করি।’

 

এটা শুধু আমি চাইলেই হবেনা আপনাদের সবাইকে বিশ্বাস করতে হবে। কেউ যেন কোন অবস্থাতেই উস্কানিমূলক কিছু করতে না পারে আর যদি কেউ করেও ফেলে তাৎক্ষনিক আইনশৃঙ্খলা বাহিনীকে অবগত করুন আজকাল যা কিছুই ঘটুক ফেসবুকে বিভিন্ন ভাবে সেটাকে উপস্থাপন করে।

 

 

একজন চাচ্ছে যে আপনারা রেগে যান , একজন চাচ্ছে বিশৃঙ্খলা হোক সেই লোকটা ইচ্ছাকৃত ভাবেই চাচ্ছে আর সে চাচ্ছে বলেই একটা ক্লু দিল আর আমরা ঝাপাইয়া পড়লাম। আমরা চাইবো নারায়ণগঞ্জে অত্যন্ত সুন্দর পরিবেশে এই শারদীয় দূর্গাপূজা যেন অনুষ্ঠিত হয়।

 

 

মঙ্গলবার নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে সম্মেলন কক্ষে এক প্রস্তুতি মূলক সভায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল,অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) রহিমা আক্তার।

 

 

আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী মোহাম্মদ রিফাত ফেরদৌস, র‌্যাব ১১ এএসপি হাম্মাদ হোসাইন,নারায়ণগঞ্জ নৌ পুলিশের সহকারী পুলিশ সুপার হেলাল উদ্দিন, নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আবদুল্লাহ আল আরেফীন, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দীপক কুমার সাহা প্রমুখ। এন.এইচ/জেসি