বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

প্রধানমন্ত্রীর জন্মদিনে জেলা মহানগর মুক্তিযোদ্ধা সংসদের দোয়া

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২২  

 

জাতির জনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্ম দিন উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা মহানগর মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের আয়োজনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। একই সাথে কেক কেটে প্রধানমন্ত্রীর জন্ম দিন উদযাপিত হয়।

 

 

 

 

বৃহস্পতিবার বিকেলে শহরের কালিরবাজার জেলা শিল্পকলা একাডেমিতে এই দোয়া অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অথিতি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি জুয়েল হোসেন।

 

 

 

অনুষ্ঠানের মহানগর মুক্তিযোদ্ধা প্রজন্ম সংসদের সভাপতি হামদান উর রহমান শান্তর সঞ্চালনায় সভাপতিত্ব করেন জেলা মুক্তিযুদ্ধ প্রজন্ম সংসদ সভাপতি এম এইচ রাসেল।

 

 

 

এসময় নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু বলেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঠিক নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। তার যোগ্য নেতৃত্বে দেশ আজ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাড়িয়েছে। প্রধানমন্ত্রীর তুলনা তিনি নিজেই।

 

 

 

 

বিশ্বের দরবারে তিনি একজন সৎ ও সাহসী রাজনিতিবিদ। প্রধানমন্ত্রীর ঐকান্তিক প্রচেষ্টায় দেশ আজ মধ্যম আয়ের দেশ হিসেবে পরিনত হয়েছে। এই সরকারের উন্নয়ন আমাদেরকে তুলে ধরতে হবে। সেই সাথে সকলকে আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় আনার জন্য এখন থেকে কাজ করতে হবে।’ এছাড়া অনুষ্ঠানে জেলা মহানগরের সকল নেতৃবৃন্দ উপস্থিত হন। এন.এইচ/জেসি

এই বিভাগের আরো খবর